ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

প্যারিসে বাসা খুঁজে পেলেন মেসি, ভাড়া প্রতি মাসে ২০ হাজার ইউরো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
প্যারিসে বাসা খুঁজে পেলেন মেসি, ভাড়া প্রতি মাসে ২০ হাজার ইউরো

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকেই প্যারিসের একটি বিলাসবহুল হোটেলে সপরিবারে থাকছেন লিওনেল মেসি। তবে সেইসঙ্গে স্থায়ীভাবে বসবাসের জন্য বাসা খুঁজছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

অবশেষে সেই কাঙ্ক্ষিত বাসা খুঁজে পেয়েছেন তিনি।

'আরএমসি স্পোর্টস’ জানিয়েছে, প্যারিসের বিলাসবহুল এলাকা নিউলি সুর সেইনে বাড়িটি অবস্থিত। বাসা ভাড়া প্রতি মাসে ২০ হাজার ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ২০ লাখ টাকা)।  

প্যারিসের যে এলাকায় মেসি বাসা ভাড়া নিয়েছেন, সেই এলাকায়ই থাকেন পিএসজিতে তার দুই স্বদেশী সতীর্থ আনহেল দি মারিয়া ও নিয়ান্দ্রো পারেদেস। অর্থাৎ জাতীয় দল এবং ক্লাবের সতীর্থদের প্রতিবেশী হিসেবে পেতে যাচ্ছেন সাবেক বার্সা অধিনায়ক।

আপাতত ভাড়া বাড়িতে থাকলেও প্যারিসে স্থায়ীভাবে বাড়ি কেনার ইচ্ছা আছে মেসির। ইতিমধ্যে একটি বিলাসবহুল বাংলোবাড়ি পছন্দ করেছেন মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো। সেই বাড়িটি পিএসজির অনুশীলন কেন্দ্র থেকে ১৫ মিনিটের দূরত্বে অবস্থিত।

এদিকে মেসি হাঁটুর চোটে লিগে পিএসজির টানা দুই ম্যাচে খেলতে পারেননি। শঙ্কা তৈরি হয়েছে চ্যাম্পিয়নস লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ফরাসি জায়ান্টদের প্রথম লেগে খেলা নিয়েও।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa