ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

সাফের চূড়ান্ত দলে হৃদয়, খেলা হচ্ছে না কিংসলের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
সাফের চূড়ান্ত দলে হৃদয়, খেলা হচ্ছে না কিংসলের

সাফ চ্যাম্পিয়নশিপকে সামনে রেখে ২৩ সদস্যের দল ঘোষণা করেছেন বাংলাদেশ দলের কোচ অস্কার ব্রুজন। দলে জায়গা করে নিয়েছেন আবাহনী লিমিটেডের তরুণ মিডফিল্ডার মোহাম্মদ হৃদয়।

তবে দলে রাখলেও এ আসরে বাংলাদেশের হয়ে খেলা হচ্ছে না এলিটা কিংসলের।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) অনেক চেষ্টা করেছিল নাইজেরিয়ান এলিটা কিংসলেকে লাল-সবুজের জার্সিতে খেলানোর। কিন্তু বাংলাদেশের নাগরিকত্ব পেলেও ফিফা ও এএফসির কাছে ছাড়পত্র না পাওয়ায় দেশটির হয়ে সাফ চ্যাম্পিয়নশিপে খেলতে পারবেনা এ ফরোয়ার্ড।

সাফ চ্যাম্পিয়নশিপের এবারের আসরে অংশগ্রহণ করতে আগামী মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা ছাড়বে বাংলাদেশ দল। এর আগের দিনই দল চূড়ান্ত করেন অন্তর্বর্তীকালীন কোচ ব্রুজন। দলে নতুন মুখ হিসেবে জায়গা করে নিয়েছে আবাহনী মিডফিল্ডার হৃদয়।

কিংসলে ছাড়াও প্রাথমিক দল থেকে বাদ পড়েছেন চট্টগ্রাম আবাহনীর মিডফিল্ডার মানিক হোসেন মোল্লা, মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিফেন্ডার মোহাম্মদ আতিকুজ্জামান, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের ডিফেন্ডার মেহেদী হাসান।

আগামী শুক্রবার (১ অক্টোবর) শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশ দলের সাফ মিশন।

২৩ জনের চূড়ান্ত দল: আনিসুর রহমান, বিশ্বনাথ ঘোষ, তপু বর্মন, কাজী তারিক রায়হান, বিপলু আহমেদ, মাহবুবুর রহমান সুফিল, মোহাম্মদ ইব্রাহিম, মতিন মিয়া, আতিকুর রহমান ফাহাদ, শহিদুল আলম সোহেল, সোহেল রানা, সাদ উদ্দিন, জুয়েল রানা, টুটুল হোসেন বাদশা, রহমত মিয়া, রিয়াদুল হাসান রাফি, ইয়াসিন আরাফাত, জামাল ভূইয়া, রাকিব হোসেন, রেজাউল করিম, আশরাফুল ইসলাম রানা, সুমন রেজা ও মোহাম্মদ হৃদয়।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।