ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

ফুটবল

এক মাস পর সুস্থ হয়ে বাড়ি ফিরলেন পেলে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, অক্টোবর ১, ২০২১
এক মাস পর সুস্থ হয়ে বাড়ি ফিরলেন পেলে

বেশ কিছুদিন ধরে হাসপাতালে থাকার পর অবশেষে সুস্থ হয়ে বাড়িতে ফিরলেন ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে। বার্ধক্যজনিত অসুস্থতার কারণে গত ৪ সেপ্টেম্বর তাকে চিকিৎসকের কাছে যেতে হয়েছিল।

 

হাসপাতালে যাওয়ার পর ৮০ বছর বয়সী এ ফুটবল লিজেন্ডের অন্ত্রে সমস্যা ধরা পড়ে। আক্রান্ত জায়গায় অস্ত্রোপচার করা হয়। এরপর তাকে আইসিইউতেও রাখা হয়েছিল। প্রায় ১ মাস পর অবশেষে সুস্থ হয়ে বাড়ি ফিরতে পেরেছেন ব্রাজিলিয়ান এ তারকা।  

হাসপাতাল ছাড়ার সুসংবাদটি দিয়ে পেলে সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ‘যখন পথ কঠিন হয়ে যায়, তখন প্রতিটি পদক্ষেপ উদযাপন করুন। নিজের খুশির দিকে মনোযোগ দিন। এটা সত্যি যে আমি হয়তো আর কখনও লাফাতে পারবো না, কিন্তু বিগত কয়েকদিনে আমি স্বাভাবিক সময়ের চেয়ে অনেক বেশি বাতাসে ঘুসি মেরেছি (রূপক অর্থে)। ’

পেলে আরও বলেন, ‘বাড়ি ফিরে আমি অনেক খুশি। অ্যালবার্ট আইন্সটাইস হাসপাতালের সবাইকে ধন্যবাদ জানাতে চাই। তারা খুবই মানবিক ও হৃদ্যতাপূর্ণ সেবা দিয়ে আমার হাসপাতালে থাকার সময়টা সুন্দর করে তুলেছেন। যারা দূর থেকে আমার জন্য ভালোবাসা ও শুভকামনা জানিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ। ’

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa