ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

ফুটবল

প্যারিসে মেসির হোটেলে ডাকাতি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, অক্টোবর ১, ২০২১
প্যারিসে মেসির হোটেলে ডাকাতি!

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর এখনও বসবাসের জন্য স্থায়ী ঠিকানায় উঠেননি লিওনেল মেসি। আপাতত তাই প্যারিসের একটি হোটেলেই সপরিবারে থাকছেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

কিন্তু সেই হোটেলেই এবার ঘটলো ডাকাতির ঘটনা।  

ফরাসি সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হয়েছে, প্যারিসের প্রাণকেন্দ্রে অবস্থিত মেসির অস্থায়ী ঠিকানা লে রয়্যাল মনেকাউ নামের হোটেলটিতে দিনেদুপুরে ঢুকে পড়েছিল একদল মুখোশধারী ডাকাত। হোটেলের বিভিন্ন কক্ষ থেকে তারা প্রচুর মূল্যবান গয়না ও নগদ অর্থ লুট করেছে। তবে ডাকাতদল মেসির ঘরে হানা দেয়নি এবং তার পরিবারও অক্ষত আছেন।  

মেসি যে হোটেলরুমে থাকেন দৈনিক ভাড়া ১৭ হাজার ইউরো বা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৭ লাখ টাকা। প্যারিসের সবচেয়ে বিলাসবহুল ও নামী হোটেল এটি। অনেক নামীদামী তারকারাও সেখানে রাত কাটাতে আসেন। এমন হোটেলে কিনা ডাকাতি? 

প্যারিসভিত্তিক সংবাদমাধ্যমগুলোর দাবি, হোটেলের ছাদ থেকে দেওয়াল বেয়ে নিচে নেমেছিল দুই মুখোশধারী ডাকাত। তারা হোটেলের খোলা বারান্দায় নেমে হোটেলে ভাঙচুর চালায়। এরপর বিভিন্ন কক্ষের তালা ভেঙে কয়েক হাজার পাউন্ড ও সোনার গয়না নিয়ে পালায় তারা।  

ডাকাতির ঘটনায় হোটেলের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। অথচ হোটেল কর্তৃপক্ষের দাবি, মেসি আসার পর সেখানকার নিরাপত্তা জোরদার করা হয়েছে। কিন্তু তারপরও এমন ঘটনা ঘটায় প্রশ্নের মুখে পড়েছেন তারা। বিশেষ করে যেখানে মেসির মতো বিশ্বসেরা ফুটবলার সপরিবারে অবস্থান করেন, সেখানকার নিরাপত্তা ব্যবস্থা তো এমন হওয়ার কথা ছিল না।

তবে মেসি এরইমধ্যে নতুন বাসা খুঁজে পেয়েছেন। 'আরএমসি স্পোর্টস’ জানিয়েছে, প্যারিসের বিলাসবহুল এলাকা নিউলি সুর সেইনে বাড়িটি অবস্থিত। বাসা ভাড়া প্রতি মাসে ২০ হাজার ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ২০ লাখ টাকা)।  

প্যারিসের যে এলাকায় মেসি বাসা ভাড়া নিয়েছেন, সেই এলাকায়ই থাকেন পিএসজিতে তার দুই স্বদেশী সতীর্থ আনহেল দি মারিয়া ও নিয়ান্দ্রো পারেদেস। অর্থাৎ জাতীয় দল এবং ক্লাবের সতীর্থদের প্রতিবেশী হিসেবে পেতে যাচ্ছেন সাবেক বার্সা অধিনায়ক।

আপাতত ভাড়া বাড়িতে থাকলেও প্যারিসে স্থায়ীভাবে বাড়ি কেনার ইচ্ছা আছে মেসির। ইতিমধ্যে একটি বিলাসবহুল বাংলোবাড়ি পছন্দ করেছেন মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো। সেই বাড়িটি পিএসজির অনুশীলন কেন্দ্র থেকে ১৫ মিনিটের দূরত্বে অবস্থিত।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa