ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

ফুটবল

রোনালদোর ম্যানইউকে রুখে দিল এভারটন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, অক্টোবর ২, ২০২১
রোনালদোর ম্যানইউকে রুখে দিল এভারটন

চ্যাম্পিয়নস লিগে রোমাঞ্চকর জয়ের পর ঘরোয়া লিগে ফিরে হতাশ হতে হলো ম্যানচেস্টার ইউনাইটেডকে। ইংলিশ প্রিমিয়ার লিগে এগিয়ে থাকার পরও ওলে গুনার সুলশার শিষ্যদের ১-১ গোলে রুখে দিল এভারটন।

শনিবার ওল্ড ট্রাফোর্ডে দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে বেঞ্চে বসিয়ে মাঠে নামে ম্যানইউ। তবে ম্যাচের ৪৩তম মিনিটে দলের লিড এনে দেন অ্যান্থোনিও মার্শিয়াল। কিন্তুর বিরতির পর ৬৫তম মিনিটে আন্দ্রোস টাইনসেন্ডের গোলে সমতা নিয়ে মাঠ ছাড়ে এভারটন।

অনেক সুযোগ নষ্ট করা ম্যানইউ বিরতির ঠিক আগে দারুণ এক আক্রমণে এগিয়ে যায়। ম্যাসন গ্রিনউড ব্রুনো ফের্নান্দেসকে পাস দেন। সেখান থেকে পর্তুগিজ মিডফিল্ডার বক্সে মার্সিয়ালের দিকে বাড়িয়ে দেন। পরে বাঁ দিক থেকে ছুটে গিয়ে জোরালো শটে জাল খুঁজে নেন ফরাসি ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধে ৫৭তম মিনিটে কাভানি ও মার্শিয়ালকে তুলে নিয়ে রোনালদো ও জেডন স্যানচোকে মাঠে নামান ইউনাইটেড কোচ সুলশার।

কিন্তু পাল্টা আক্রমণ থেকে ৬৫তম মিনিটে সমতা ফিরে এভারটন। সতীর্থের পাসে ডি-বক্সে জোরালো শটে ঠিকানা খুঁজে নেন ইংলিশ মিডফিল্ডার টাউনসেন্ড। নড়ার সুযোগ পাননি দে হেয়া।

৭৫তম মিনিটে সুযোগ পান রোনালদো। স্যানচোকে পাস দিয়ে ডি-বক্সে ঢুকে পড়েন পর্তুগিজ তারকা। ফিরতি বল পেয়ে দুরূহ কোণ থেকে তার শট পোস্টের বাইরে দিয়ে যায়।

এ ম্যাচ অবশ্য ড্র করে পয়েন্ট টেবিলে দ্বিতীয়স্থানে ম্যানইউ। ৭ ম্যাচে ৪ জয়, ২ ড্র ও এক হারে ১৪ পয়েন্ট সংগ্রহ করেছে রেড ডেভিলরা। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে এভারটন। ৬ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa