ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

ফুটবল

এবার ঘরোয়া লিগে রিয়ালের পরাজয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৫ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২১
এবার ঘরোয়া লিগে রিয়ালের পরাজয়

মৌসুমের শুরুটা ভালো করলেও যতই তিন যাচ্ছে কোনঠাসা হয়ে পড়ছে রিয়াল মাদ্রিদ। কদিন আগেই চ্যাম্পিয়নস লিগে নবাগত শেরিফের কাছে পরাজয় দেখেছে কার্লো আনচেলত্তির শিষ্যরা।

এবার ঘরোয়া লিগে ফিরে এস্পানিওলের বিপক্ষে ২-১ গোলে হার মানতে হলো স্প্যানিশ জায়ান্টদের।

রোববার লা লিগার ম্যাচে এস্পানিওলের মাঠ আরসিডিই স্টেডিয়ামে রাউল দে তমাসের গোলে স্বাগতিকরা এগিয়ে যাওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন আলেইশ ভিদাল। পরবর্তীতে করিম বেনজেমা একটি গোল শোধ করলেও স্বাগতিকদের জয় ঠেকাতে পারেননি।

ম্যাচের ১৭তম মিনিটে এগিয়ে যায় এস্পানিওল। আদ্রি এমবার্বা ক্রস বাড়ালে ছুটে গিয়ে প্রথম ছোঁয়ায় বল জালে পাঠান স্প্যানিশ ফরোয়ার্ড রাউল দে তমাস।

বিরতির পর ৬০তম মিনিটে দ্বিতীয় গোল হজম করে রিয়াল শিবির। সতীর্থের পাস ধরে দারুণ গতিতে এগিয়ে ডিফেন্ডার নাচো ফের্নান্দেসকে কাটিয়ে বক্সে ঢুকে জোরালো শটে কাছের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন আলেইশ ভিদাল।

৭১তম মিনিটে লুকা জোভিচের পাস থেকে বেনজেমাকে একটি গোল শোধ দেন। তবে ম্যাচের বাকি সময় আর তেমন কোনো সুযোগ তৈরি করতে না পারায় হার নিয়েই মাঠ ছাড়ে রিয়াল।

এ ম্যাচ হেরেও অবশ্য শীর্ষেই রয়েছে রিয়াল। ৮ ম্যাচে ৫ জয়, ২ ড্র ও এক হারে ১৭ পয়েন্ট দলটির। সমান ম্যাচে দ্বিতীয় জয় পাওয়া এস্পানিওল ৯ পয়েন্ট নিয়ে ১৩তমস্থানে।

বাংলাদেশ সময়: ২২৪৩ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa