ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

ফুটবল

রিয়ালের শাস্তি হওয়া উচিত: লিওনার্দো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
রিয়ালের শাস্তি হওয়া উচিত: লিওনার্দো

ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে রিয়াল মাদ্রিদ ও প্যারিস সেইন্ট জার্মেইয়ের নাটকীয়তার যেন শেষ নেই। গ্রীষ্মকালীন দলবদল শেষ হলেও তাকে দলে ভেড়াবার কথা এখনও ঢালাওভাবে প্রচার করে যাচ্ছে লস ব্লাঙ্কোসরা।

কিন্তু বিষয়টি মেনে নিতে না পেরে পাল্টা জবাব দিয়ে যাচ্ছে পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো।  

এমবাপ্পেকে দলে ভেড়ানোর জন্য গত দলবদল মৌসুমে পরপর তিনটি প্রস্তাব দিয়েছিল রিয়াল মাদ্রিদ। এত মূল্য পেয়েও ফরাসি এ তারকাকে দলে ধরে রেখেছে পিএসজি। তবে আগামী মৌসুমে ফরাসি ক্লাবটির সঙ্গে চুক্তি ফুরালে স্বপ্নের ক্লাব রিয়ালেই যোগ দেবে তরুণ এ ফরোয়ার্ড। যোগদানের আগেই তার ক্লাবে আসার কথা ঢালাওভাবে প্রচার করায় স্প্যানিশ জায়ান্টদের শাস্তি হওয়া উচিত বলে দাবি করছেন পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো।  

মিলানে অনুষ্ঠিত ‘ফেস্তিবো দেল্লো স্পোর্ত’-এ দেওয়া এক বক্তব্যে লিওনার্দো বলেন, ‘আমি মনে করি রিয়াল মাদ্রিদ অনেক আগে থেকেই এমবাপ্পেকে ফ্রি-তে দলে নেওয়ার জন্য অপেক্ষা করছে। যদিও তারা তা অস্বীকার করছে। গত দুই বছর ধরে তারা এমবাপ্পেকে দলে ভেড়ানোর ব্যাপারে প্রকাশ্যে বলে যাচ্ছে। এ কারণে তাদের শাস্তি হওয়া উচিত। ’

রিয়াল মাদ্রিদ সম্মান দিতে জানে না দাবি করে লিওনার্দো আরও বলেন, ‘আমি যা দেখলাম। এমবাপ্পের প্রতি সম্মানের অভাব রয়েছে রিয়ালের। সে সাধারণ কোনো খেলোয়াড় নয়, বরং বিশ্বের সেরাদের একজন। রিয়াল মাদ্রিদের কোচ, বোর্ড এবং খেলোয়াড়রাও এমবাপ্পের ব্যাপারে কথা বলছে। আমি মনে করি, এটি তাদের পরিকল্পনার অংশ। যা অসম্মানজনক। ’

১৩ বারের ইউরোপ চ্যাম্পিয়নরা মুখিয়ে আছে এমবাপ্পেকে দলে ভেড়াতে। অপরদিকে লিওনার্দো এখনও আশাবাদী যে, ফরাসি এ তারকা চুক্তি নবায়ন করবে। সে অন্য কোথাও উড়াল দেবে না। তাদের এমন জবাব-পাল্টা জবাব চলতে থাকলেও দলবদলের আগামী মৌসুমেই জানা যাবে তরুণ এ ফরোয়ার্ড যাচ্ছেন না থাকছেন।  

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa