ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

ফুটবল

রোনালদোর গোলে ম্যানইউর রোমাঞ্চকর জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
রোনালদোর গোলে ম্যানইউর রোমাঞ্চকর জয়

প্রথমার্ধেই দুই গোল হজম করে ফেলেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। পরের অর্ধে গোল দুইটি শোধ করলেও শেষদিকে ক্রিস্টিয়ানো রোনালদোর গোলে জয় পায় রেড ডেভিলরা।

 

চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচ বুধবার রাতে আতালান্তাকে ৩-২ গোলে হারিয়েছে ম্যানইউ।  

ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে প্রথমার্ধে দুই গোল হজম করার পর স্বাগতিক দর্শকদের দুয়ো শুনতে হয় ওলে গানার সুলশারের শিষ্যদের। ম্যাচের ১৫তম ও ২৮তম মিনিটের গোল করেন সফরকারী দলের মারিও প্যাসালিক ও মেরিহ ডেমিরাল। তবে দ্বিতীয়ার্ধে দর্শকদের দুয়ো পরিণত হয় উল্লাসধ্বনিতে। কারণ ধীরে ধীরে ম্যাচের নিয়ন্ত্রণ যায় রোনালদোদের হাতে। বিরতির পর খেলা শুরুর অষ্টম মিনিটে দারুণ ফিনিশিংয়ে ব্যবধান কমান মার্কাস রাশফোর্ড।  

এরপর ৮১তম মিনিটে এদিনসন কাভানির ফ্লিকে ফাঁকায় বল পেয়ে সমতা টানেন হ্যারি ম্যাগুইরে। কিন্তু ম্যানইউকে আসলে উদ্ধার করেছেন রোনালদো, ঠিক যেভাবে তিন সপ্তাহ আগে ভিয়ারিয়ালের বিপক্ষে জিতিয়েছিলেন। এবার লুক শ’র ক্রসে বল পেয়ে নিজের ট্রেডমার্ক হেডে লক্ষ্যভেদ করেন তিনি। এই নিয়ে চ্যাম্পিয়নস লিগে তার গোলসংখ্যা হলো ১৩৭টি।  

এই জয়ে ৩ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে গ্রুপ ‘এফ’-এর শীর্ষে উঠে এলো ম্যানইউ। সমান ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেছে আতালান্তা।

বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa