ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

ফুটবল

মেসিকে ভালোবাসা জানালেন জর্জিনা, রোনালদোকে না বলার অনুরোধ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
মেসিকে ভালোবাসা জানালেন জর্জিনা, রোনালদোকে না বলার অনুরোধ

ফুটবল বিশ্বের সেরা খেলোয়াড় নিয়ে মেসি-রোনালদো বিতর্ক সবসময় তুঙ্গে থাকে। সর্বোচ্চ ৬ বার ব্যালন ডি’অর জেতা মেসির থেকেও আন্তর্জাতিক অর্জনে এগিয়ে রোনালদো।

সেরার লড়াইয়ে কাউকেই ফেলা যায় না। এবার পর্তুগিজ তারকার চিরপ্রতিদ্বন্দ্বী মেসির ছবিতে লাভ রিয়েক্ট ও কমেন্ট করে নতুন বিতর্কের জন্ম দিয়েছেন জর্জিনা রদ্রিগেজ।

ফেসবুকে পোস্ট করা মেসির একটি ছবির কমেন্টবক্সে দুটি লাভ আর একটি আগুনের ইমোটিকন পোস্ট করেছেন জর্জিনা। যার মানে, তিনি মেসির প্রতি ভালোবাসা জানিয়েছেন। সেইসঙ্গে স্টাইল আইকন হিসেবে মেসিকে 'আগুন' বা 'হট' এমন কিছু ইঙ্গিত করেছেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত জর্জিনার সেই কমেন্টে ৪১৬৬ রিপ্লাই হযেছে! এরপর জর্জিনা আরেকটি কমেন্ট করে ভক্তদের উদ্দেশ্যে লিখেছেন, 'ঠিক আছে, তবে ক্রিশ্চিয়ানোকে বলো না কিন্তু!' জর্জিনার এই কমেন্টে ভক্তদের মজা যেন বহুগুণ বেড়ে গেছে।

কয়েকদিন আগে চোটের কারণে মেসির ব্রাজিলের বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে যাওয়ার খবর এসেছিলো। তবে বর্তমানে চোট কাটিয়ে প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) আর্জেন্টাইন আগামীকাল বুধবার ভোরে ব্রাজিলের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে নামার প্রস্তুতি নিচ্ছেন।  

অপরদিকে রোনালদোর মন খুব খারাপ। কারণ ম্যাঞ্চেস্টার ইউনাইটের এই মহাতারকার দেশ পর্তুগাল সরাসরি ২০২২ কাতার বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি। তাদের এখন প্লে অফ খেলে যোগ্যতা অর্জন করে বিশ্বকাপে যেতে হবে। যা সত্যিই দুঃখজনক।  

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa