ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

ফুটবল

বিশাল হারের পর ম্যানইউয়ের কোচ বরখাস্ত!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
বিশাল হারের পর ম্যানইউয়ের কোচ বরখাস্ত!

পয়েন্ট তালিকার ১৭তম স্থানে থাকা দলের কাছে এক হালি গোল হজম করে হারের পর কোচ ওলে গানার সুলশারকে বরখাস্ত করল ম্যানচেস্টার ইউনাইটেড। স্প্যানিশ সংবাদমাধ্যম 'মার্কা' এমনটাই দাবি করেছে।

শনিবার রাতে প্রিমিয়ার লিগের তলানির দিকে থাকা ওয়াটফোর্ডের কাছে ৪-১ গোলে বিধ্বস্ত হয়েছে রেড ডেভিলরা।  

ম্যাচের প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে যায় ওয়াটফোর্ড। ২৮তম মিনিটে জশুয়া কিং এবং ৪৪তম মিনিটে ইসমাইলা সারি গোল করেন। বিরতির পর ম্যাচের ৫০তম মিনিটে বদলি হয়ে নামা ভ্যান ডি বেক ম্যানইউর হয়ে একটি গোল পরিশোধ করেন।  

৬৯তম মিনিটে ম্যানইউর অধিনায়ক হ্যারি মাগুইরে লাল কার্ড দেখেন। ম্যাচের যোগ করা সময়ে আরো দুটি গোল করে শেষ পর্যন্ত ম্যানইউর বিপক্ষে গোলের হালি পূর্ণ করে স্বাগতিকরা। ৯২তম মিনিটে পেদ্রো এবং ৯৬ তম মিনিটে বুনাভেনটার গোল করে স্বাগতিকদের বড় জয় নিশ্চিত করেন।

এই জয়ের ফলে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের ১৬তম স্থানে উঠে এসছে ওয়াটফোর্ড। তাদের পয়েন্ট এখন ১৩। অন্যদিকে, ১২ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রয়েছে ম্যানইউ।  
বিশাল এই হারের পর কোচ ওলে গানার সুলশারের সঙ্গে বৈঠকে বসে ম্যানইউ কর্তৃপক্ষ। সেখানেই তাকে বরখাস্তের সিদ্ধান্ত নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ০৯৪১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa