ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কেজ ফুটবল টুর্নামেন্ট: প্রথম দিনের খেলায় জয়ী যারা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
কেজ ফুটবল টুর্নামেন্ট: প্রথম দিনের খেলায় জয়ী যারা

দ্য স্পোর্টস ক্লাবের আয়োজনে দ্বিতীয়বারের মতো শুরু হয়েছে কেজ ফুটবল টুর্নামেন্ট ২০২১। এই টুর্নামেন্টের প্রথম দিনে ২টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ নভেম্বর) রাতে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার 'দ্য স্টেডিয়াম'-এ অনুষ্ঠিত প্রথম ম্যাচে এমএ ট্রেডার্সকে ৩-১ গোলে হারিয়েছে মিলন স্পোর্টিং ক্লাব। ম্যাচের দশম মিনিটে গোল করে এম ট্রেডার্সকে এগিয়ে দেন ফয়সাল। কিন্তু ৩ মিনিট পরেই মিলন স্পোর্টিং ক্লাবকে সমতায় ফেরান মিল্টন। এরপর ২৭তম মিনিটে গোল করে মিলন স্পোর্টিং ক্লাবকে এগিয়ে দেন মেহেদী। ৩৫তম মিনিটে মেহেদী নিজের দ্বিতীয় গোল করার পাশাপাশি দলের বড় জয় নিশ্চিত করেন।

এদিকে দ্বিতীয় ম্যাচে তেজগাঁও আশোরা ৯৭-কে ১-০ গোলে হারিয়েছে এইস। ম্যাচের ৩৩তম মিনিটে জয়সূচক একমাত্র গোলটি করেন এইসের নাফিজ।  

এবারের কেজ ফুটবল টুর্নামেন্টে মোট ১০টি দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। দলগুলো হলো- এইস, সেক্টর সি, ইনভিসিবল টিম, টেনামেন্ট ট্রোপার্স, প্লাটফর্ম সলিউশনস লিমিটেড, এমএ ট্রেডার্স, টিম হলিগানস, তেজগাঁও আশোরা ৯৭, মিলন স্পোর্টিং ক্লাব ও টুয়েসডে ফুটি ব্রাদার্স।  

এই টুর্নামেন্টের প্রধান স্পন্সর জান্নাত ট্রেডিং। মিডিয়া পার্টনার বাংলানিউজ২৪.কম।

এর আগে ২০২০ সালেও কেজ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছিল দ্য স্পোর্টস ক্লাব।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
এমএইচএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।