ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

ফুটবল

সুলশারকে বরখাস্ত করে জিদানকে চাইছে ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
সুলশারকে বরখাস্ত করে জিদানকে চাইছে ইউনাইটেড

কয়েকদিন ধরেই গুঞ্জন চলছিল ম্যানচেস্টার ইউনাইটেড থেকে চাকরিচ্যুত হতে পারেন ক্লাবটির কোচ ওলে গানার সুলশার। আজ রোববার (২১ নভেম্বর) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে রেড ডেভিলসরা।

 

গতকাল শনিবার (২০ নভেম্বর) প্রতিপক্ষের মাঠে পয়েন্ট তালিকার ১৭তম স্থানে থাকা দলের কাছে এক হালি গোল হজম করে ম্যানইউ। হারের কিছুক্ষণ পর বৈঠকের ডাক দেয় ক্লাবটি। তবে বৈঠকের পর পর সুলশারের বরখাস্তের খবর পাওয়া না গেলেও আঁচ করা গিয়েছে অনেকটাই। এবার সেটাই সত্যি করে অফিশিয়ালি বরখাস্ত করা হলো রোনালদোদের কোচকে।

সুলশারের বদলে ম্যানইউর হাল কে ধরবেন এ নিয়ে এখনও কোনো চূড়ান্ত সিদ্ধান্ত না আসলেও স্প্যানিশ সংবাদমাধ্যমগুলোর খবর বলছে, এ দৌড়ে এগিয়ে আছেন সাবেক রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান। ক্রিস্টিয়ানো রোনালদো রিয়ালে থাকাকালীন জিদানের হাত ধরেই চ্যাম্পিয়ন্স লিগের পাশাপাশি জিতেছেন ব্যালন ডি’অর ও। এবার ইংলিশ জায়ান্টদের হয়ে রোনালদোর সঙ্গে আবারও দেখা হয়ে যেতে পারে ফরাসি এ কিংবদন্তির।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa