ঢাকা, শনিবার, ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

ফুটবল

বসুন্ধরা কিংসের কলিনদ্রেস এবার আবাহনীতে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
বসুন্ধরা কিংসের কলিনদ্রেস এবার আবাহনীতে ছবি: ফাইল ছবি

একসময় বসুন্ধরা কিংসের হয়ে খেলা দ্যানিয়েল কলিনদ্রেস আবারও ফিরে এসেছেন বাংলাদেশে। তবে এবার ভিন্ন ক্লাবের হয়ে মাঠ মাতাবেন বিশ্বকাপজয়ী এই কোস্টারিকান ফরোয়ার্ড।

চলতি দলবদল মৌসুমে এক মৌসুমের জন্য তাকে দলে ভিড়িয়েছে আবাহনী।

দলবদল মৌসুমের শেষ দিনে আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) ঢাকায় পৌঁছেছেন কলিনদ্রেস। তাকে দলে ভেড়ানোর কথা নিশ্চিত করেন আবাহনীর টিম ম্যানেজার সত্যজিৎ দাস রুপু।

এর আগে ২০১৮ থেকে ২০২০ সাল পর্যন্ত বসুন্ধরা কিংসের হয়ে খেলেছিলেন কলিনদ্রেস। ক্লাবটির হয়ে ২৯ ম্যাচে ৪০ গোল করার পাশাপাশি কোস্টারিকান এই ফরোয়ার্ড জিতে নেন একটি করে প্রিমিয়ার লিগ, স্বাধীনতা কাপ ও ফেডারেশন কাপ।

চুক্তি বাড়িয়ে আরও এক বছর কিংসে থেকে যেতে চেয়েছিলেন কলিনদ্রেস। কিন্তু করোনাভাইরাস পরিস্থিতির কারণে লিগ চ্যাম্পিয়নরা প্রস্তুাব দিয়েছিল স্বল্পমেয়াদী চুক্তির। দুই পক্ষের বনিবনা না হওয়ায় কিংস ছেড়ে কোস্টারিকান দেপোর্তিভো সাপরিস্সায় ফিরে যান তিনি।

এক মৌসুম পরই নতুন চ্যালেঞ্জ নিয়ে বাংলাদেশের ফুটবলে ফিরলেন কলিনদ্রেস। আগামী শনিবার শুরু হতে যাওয়া স্বাধীনতা কাপ দিয়ে নতুন মিশন শুরু হবে ৩৬ বছর বয়সী এই ফরোয়ার্ডের।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa