ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

ফুটবল

মুক্তিযোদ্ধাকে হারিয়ে শুরু মোহামেডানের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
মুক্তিযোদ্ধাকে হারিয়ে শুরু মোহামেডানের

স্বাধীনতা কাপে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ২-১ ব্যবধানে হারিয়ে শুভসূচনা করলো মোহামেডান স্পোর্টিং ক্লাব। শন লেনের দলের হয়ে একটি করে গোল করেন সুলেমান দিয়াবাত ও সাহেদ মিয়া।

মুক্তিযোদ্ধার হয়ে একমাত্র গোলটি আসে মিসাওয়ার পা থেকে।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে আজ রোববার (২৮ নভেম্বর) ‘সি’ গ্রুপের ম্যাচে দারুণ কয়েকটি সুযোগ নষ্ট করে মোহামেডান। বার বার সুযোগ হারানোর পরেও অবশ্য কাঙ্ক্ষিত জয় তুলে নেয় তারা।  

ম্যাচের শুরু থেকেই আক্রমণে থাকা মোহামেডান গোলের দেখা পায় ৩৬তম মিনিটে। জাফরের ক্রস থেকে বল পেয়ে তারেক মিয়াকে বোকা বানিয়ে ডান পায়ের শটে প্রতিপক্ষের জাল খুঁজে নেন মালির ফরোয়ার্ড দিয়াবাত। প্রথমার্ধে আরও কয়েকটি সুযোগ নষ্ট করে বিরতিতে যায় মোহামেডান।

দ্বিতীয়ার্ধের শুরুতেই গোলের দেখা পান মোহামেডানের শাহেদ মিয়া। দিয়াবাতের পাস পেয়ে ডি-বক্স থেকে কোনাকুনি শটে ব্যবধান দ্বিগুণ করেন এই মিডফিল্ডার। ৭০তম মিনিটে ডি-বক্স থেকে করা ওতানজের শট গিয়ে লাগে গোলরক্ষকের গায়ে। বল নিয়ন্ত্রণে আনতে না পারায় সুযোগ পেয়ে হেডে ব্যবধান কমান মুক্তিযোদ্ধা সংসদের ফরোয়ার্ড মিসওয়া। শেষদিকে আর কোনো গোল না হলে জয় নিয়েই মাঠ ছাড়ে মোহামেডান।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa