ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

ফুটবল

লেঁসের মাঠে পয়েন্ট খোয়ালেন মেসি-দি মারিয়ারা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
লেঁসের মাঠে পয়েন্ট খোয়ালেন মেসি-দি মারিয়ারা

লিগ ওয়ানে ফরাসি জায়ান্ট পিএসজির সময়টা ভালো যাচ্ছে না। গত ম্যাচে নিসের বিপক্ষে পয়েন্ট খোয়ানোর পর এবার লেঁসের বিপক্ষেও পয়েন্ট হারালো তারা।

মঙ্গলবার রাতে লেঁসের বিপক্ষে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে মাওরিসিও পচেত্তিনোর দল।

প্রতিপক্ষের মাঠে নেইমার-এমবাপ্পে ছাড়া খেলতে নেমে শুরুতেই খেয় হারিয়ে ফেলে পিএসজি। গোলরক্ষক কেইলর নাভাসের দৃঢ়তায় কয়েকটি গোল থেকে বেঁচে যায় মেসি-দি মারিয়ারা। শেষদিকে অবশ্য দুইটি সুযোগ পায় তারা। প্রথমটিতে মেসির ক্রস পেয়েও বল কাজে লাগাতে পারেননি স্বদেশী ইকার্দি। দ্বিতীয়টিতে আশরাফ হাকিমির ক্রস থেকে দি মারিয়ার প্রচেষ্টা ভেস্তে দেন গোলরক্ষক।

বিরতির পর খেলতে নেমে আগের মতোই ছন্দহীন হয়ে খেলছিল পিএসজি। ৬২তম মিনিটে সেকো ফোফানার গোলে এগিয়ে যা লেঁস। ডি-বক্স থেকে তার শট ঠেকাতে পারেননি নাভাস, হাত ফসকে বল জালে গিয়ে ভিড়ে। সমতায় ফেরার জন্য মরিয়া মেসিরা নানা প্রচেষ্টা চালিয়েও গোলের দেখা পাচ্ছিল না। তখন বদলি হয়ে নামা উইনালডাম অতিরিক্ত সময়ে গোল করে পিএসজিকে সমতায় ফেরান। এমবাপ্পের ক্রস থেকে দারুণ এক হেডে প্রতিপক্ষের জাল খুঁজে নেন ডাচ এই মিডফিল্ডার।

ফরাসি লিগ ওয়ানে ১৭ ম্যাচে ১৩ জয় ও ৩ ড্রয়ে ৪২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে পিএসজি। ১৬ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে দুইয়ে মার্সেই। ২৭ পয়েন্ট নিয়ে পাঁচে লেঁস।

বাংলাদেশ সময় ০৯৪৩ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa