ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

ফুটবল

শেখ রাসেলের সঙ্গে ড্রয়ে কঠিন প্রতিপক্ষ পেল শেখ জামাল 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
শেখ রাসেলের সঙ্গে ড্রয়ে কঠিন প্রতিপক্ষ পেল শেখ জামাল 

শুরুতে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব এগিয়ে গেলেও  দুই মিনিট পর সমতায় ফিরল শেখ রাসেল ক্রীড়া চক্র। দ্বিতীয়ার্ধে আর কোনো গোল না হওয়ায় ড্রয়ে শেষ হলো ম্যাচ।

তবে এই ড্রয়েও শেষ আট নিশ্চিত হয়েছে শেখ জামালের। আর আগেই কোয়ার্টার-ফাইনালে উঠেছে শেখ রাসেল।  

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে রোববার ‘বি' গ্রুপের ম্যাচটি ১-১ ড্র হয়েছে। ৩ ম্যাচে ২ জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে গ্রুপ সেরা হয়েছে শেখ রাসেল। ১ জয় ও ২ ড্রয়ে ৫ পয়েন্ট নিয়ে গ্রুপের রানার্সআপ শেখ জামাল। কিন্তু গ্রুপের দ্বিতীয় হওয়ায় শেষ আটে প্রতিযোগিতার বর্তমান চ্যাম্পিয়ন ও ‘ডি’গ্রুপের সেরা বসুন্ধরা কিংসের মুখোমুখি হবে তারা।  

প্রথমার্ধের ২৬তম মিনিটে এগিয়ে যায় শেখ জামাল। মাঝমাঠ থেকে রাহবার ওয়াহেদ খানের পাস নিয়ন্ত্রণে নিয়ে আক্রমণে ওঠে বাঁ পায়ের দারুণ শটে লক্ষ্যভেদ করেন শেখ জামালের ডিফেন্ডার শাহিন মিয়া। দুই মিনিট পরই সমতায় ফেরে ২০১২-১৩ মৌসুমে ঘরোয়া ট্রেবল জেতা শেখ রাসেল। মাঝমাঠ থেকে আক্রমণে ওঠা ব্রাজিলিয়ান ফরোয়ার্ড এইলতন মাচাদো দে সৌজা রোজার থ্রু পাসে নিখুঁত কোনাকুনি শটে ফাঁকা পোস্টে গোল করেন পর্তুগিজ ফরোয়ার্ড ইসমায়েল রুতি তাবারেজ।

দ্বিতীয়ার্ধে দুই দলের কেউই আর গোল করতে না পারায় ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই দল।

এর আগে দিনের প্রথম ম্যাচে বাংলাদেশ বিমানবাহিনীর সঙ্গে ১-১ ড্র করে উত্তর বারিধারা। ফলে শেখ রাসেল ক্রীড়া চক্রের মুখোমুখি হওয়ার আগেই কোয়ার্টার-ফাইনাল নিশ্চিত হয়ে যায় শেখ জামালের।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa