ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

দুবাই থেকে চুরি যাওয়া ম্যারাডোনার ঘড়ি উদ্ধার ভারতে

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২১
দুবাই থেকে চুরি যাওয়া ম্যারাডোনার ঘড়ি উদ্ধার ভারতে

দিয়েগো ম্যারাডোনার দুবাই থেকে চুরি যাওয়া দুষ্প্রাপ্য ঘড়ি উদ্ধার হল ভারতের আসামে। দুবাই পুলিশের মাধ্যমে খবর পেয়ে ইতোমধ্যে অভিযুক্তকে গ্রেফতার করে তার কাছ থেকে ঘড়িটি উদ্ধার করেছে ভারতীয় পুলিশ।

আসামের মুখ্যমন্ত্রী মেমন্ত বিশ্বশর্মা এক টুইটের মাধ্যমে খবরটি নিশ্চিত করেছেন। তিনি লিখেন, ‘আন্তর্জাতিক সহযোগিতায় আসাম পুলিশ অভিযান চালিয়ে কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনার চুরি যাওয়া ঘড়ি উদ্ধার করেছে। ওয়াজিদ হোসেন নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। আইন অনুযায়ী পদক্ষেপ নেওয়া হবে। ’

এ ব্যাপারে আসামের পুলিশ জানায়, দুবাই পুলিশের কাছ থেকে তারা খবর পায়, যে ব্যক্তি ম্যারাডোনার ঘড়ি চুরি করেছেন তিনি আসামে লুকিয়ে রয়েছেন। সেই খবর পেয়ে তারা খোঁজ শুরু করে। শেষ পর্যন্ত শনিবার ভোর ৪টে নাগাদ শিবসাগর জেলায় ওয়াজিদের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ওই দুষ্প্রাপ্য ও দামি ঘড়িটিও উদ্ধার হয়।

এদিকে ম্যারাডোনার স্বাক্ষর করা তার ব্যক্তিগত বেশ কিছু সামগ্রী রাখা ছিল দুবাইয়ের একটি সংগ্রহশালায়। সেখানেই নিরাপত্তারক্ষীর কাজ করতেন ওয়াজিদ। চলতি বছর অগস্ট মাসে তিনি ঘড়িটি চুরি করে আসামে পালিয়ে আসেন। তবে সেটি বিক্রি করতে পারেননি তিনি। তার আগেই ধরা পড়লেন।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।