ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ফুটবল

মাদ্রিদ ডার্বিতে আতলেতিকোকে সহজেই হারাল রিয়াল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২১
মাদ্রিদ ডার্বিতে আতলেতিকোকে সহজেই হারাল রিয়াল

মাদ্রিদ ডার্বিতে আতলেতিকো মাদ্রিদকে ২-০ গোলের সহজ ব্যবধানেই হারাল রিয়াল মাদ্রিদ। দলের হয়ে একটি করে গোল করেন করিম বেনজেমা ও অ্যাসেনসিও।

 

রোববার রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে আতলেতিকোকে আতিথেয়তা জানায় রিয়াল।

ম্যাচের ১৬তম মিনিটে মাঝমাঠে প্রতিপক্ষের ভুল পাস ধরে আক্রমণে ওঠে স্বাগতিকরা। সতীর্থের পাস পেয়ে বেনজেমা একজনের বাধা এড়িয়ে ডান দিকে বল বাড়ান অ্যাসেনসিওকে। তিনি থ্রু পাসে ডি-বক্সে খুঁজে নেন ভিনিসিউসকে। ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড বল ধরেই বক্সের দাগের কাছে বাড়ান ক্রস আর চমৎকার সাইডভলিতে দলকে উল্লাসে ভাসান ফরাসি ফরোয়ার্ড।

বিরতির পর দারুণ এক প্রতি-আক্রমণে ৫৭তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন অ্যাসেনসিও। মাঝমাঠের তারকা টনি ক্রুসের পাস বাঁ দিকে পেয়ে ভিনিসিউস ডি-বক্সে ডান দিকে ফাঁকায় থাকা অ্যাসেনসিওকে খুঁজে নেন। আর প্রথম ছোঁয়ায় কোনাকুনি শটে গোলটি করেন এই স্প্যানিয়ার্ড।  

সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ১০ জয় ও ১৩ ম্যাচ অপরাজিত থাকার আনন্দে মাঠ ছাড়ে রিয়াল। ১৭ ম্যাচে ১৩ জয় ও তিন ড্রয়ে পয়েন্ট নিয়ে ৪২ শীর্ষে কালো আনচেলত্তির শিষ্যরা। এক ম্যাচ কম খেলা সেভিয়ার পয়েন্ট ৩৪। ১৭ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে তিন নম্বরে রিয়াল বেতিস। ১৬ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে চার নম্বরে আতলেতিকো। তাদের সমান ১৬ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে আট নম্বরে বার্সেলোনা।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।