ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

ফুটবল

পিএসজিকে চ্যাম্পিয়ন্স লিগ জেতাতে চান মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
পিএসজিকে চ্যাম্পিয়ন্স লিগ জেতাতে চান মেসি

নানা নাটকীয়তার পর সুইজারল্যান্ডের নিয়ন শহরে অনুষ্ঠিত হয়েছে চ্যাম্পিয়ন্স লিগের ড্র। প্রথমে করা ড্রয়ে ফরাসি জায়ান্ট পিএসজির প্রতিপক্ষ রোনালদোর দল ম্যানচেস্টার ইউনাইটেড পড়লেও ভুলের কারণে পরবর্তী ড্রয়ে মেসিদের প্রতিপক্ষ পড়েছে রিয়াল মাদ্রিদ।

তবে সামনে যত কঠিন প্রতিপক্ষই থাকুক না কেন সবকিছুকে হটিয়ে পিএসজির লক্ষ্য চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জেতা বলে জানান লিওনেল মেসি।

দুবাই এক্সপো - ২০২০ পরিদর্শন করতে এসে আর্জেন্টাইন এ ফরোয়ার্ড বলেন, ‘পিএসজির লক্ষ্যই হল চ্যাম্পিয়নস লিগ জেতা। এটা প্রত্যেক খেলোয়াড়ের লক্ষ্য। পূর্বে শিরোপা জয়ের খুব কাছে পৌছে গিয়েছিল দলটি। প্রতিটি খেলোয়াড়ের জন্যই গুরুত্বপূর্ণ এই প্রতিযোগিতাটি। আমরা এটি জিততে চেষ্টা করব। ’

বার্সা ছেড়ে প্যারিসে আসা প্রসঙ্গে মেসি বলেন, ‘এটা অনেক বড় একটা পরিবর্তন। একটা জায়গায় অনেক দিন থাকার পর অন্য জায়গায় এসে থাকাটা সহজ নয়। তবে সুন্দর একটি শহরে (প্যারিস) বিশ্বের অন্যতম সেরা একটি দলের হয়ে আমরা খুব ভালো করছি। ’

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।