ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

ফুটবল

নিউক্যাসলকে হারিয়ে লিভারপুলের টানা ছয় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২১
নিউক্যাসলকে হারিয়ে লিভারপুলের টানা ছয় জয়

চ্যাম্পিয়ন্স লিগের পাশাপাশি প্রিমিয়ার লিগেও দারুণ ফর্মে রয়েছে লিভারপুল। বৃহস্পতিবার রাতে নিউক্যাসল ইউনাইটেডকে হারিয়ে টানা ছয় ম্যাচ জিতে নিল অল রেডসরা।

দলের হয়ে একটি করে গোল করেন ডিয়েগো জোটা, মোহামেদ সালাহ ও ট্রেন্ট আলেকজান্ডার আরনল্ড।  

প্রিমিয়ার লিগে এই নিয়ে টানা ৬ জয়ে ম্যানচেস্টার সিটির সঙ্গে ১ পয়েন্টের ব্যবধান ধরে রাখল লিভারপুল। সব প্রতিযোগিতা মিলিয়ে টানা আট ম্যাচ জিতল তারা।

অ্যানফিল্ডে ম্যাচের শুরুতেই গোল খেয়ে বসে লিভারপুল। সাত মিনিটের মাথায় জনজো শেলভির চমৎকার গোলে এগিয়ে যায় নিউক্যাসল। তবে সমতায় ফিরতে দেরি হয়নি স্বাগতিকদের। ২১তম মিনিটে কর্ণার থেকে পাওয়া বল কাজে লাগিয়ে অল রেডসদের সমতায় ফেরান জোটা। চার মিনিট পর সালাহর গোলে এগিয়ে যায় লিভারপুল। বক্স থেকে সাদিও মানের শট গোলরক্ষকের পায়ে লেগে ফিরে আসে। দারুণ শটে প্রতিপক্ষের গোলপোস্ট ভেদ করেন মিশরের এই ফরোয়ার্ড।

বিরতির পর আরও দুর্দান্ত হয়ে ওঠে লিভারপুল। তবে নিউক্যাসলের রক্ষণদেয়াল ভেদ করতে পারছিল না তারা। একদম শেষমুহূর্তে গিয়ে গোল করে দলের জয় নিশ্চিত করে দেন আলেকজান্ডার আরনল্ড। দূর থেকে বুলেট গতির শটে লক্ষ্যভেদ করেন ইংলিশ এ ডিফেন্ডার।

১৭ ম্যাচে ১৩ জয় ও দুই ড্রয়ে ৪১ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি। ১২ জয় ও চার ড্রয়ে ৪০ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান করছে লিভারপুল।

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।