ঢাকা, মঙ্গলবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

ফুটবল

মাঠে আসেনি মুক্তিযোদ্ধা, পূর্ণ পয়েন্ট পেল শেখ জামাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
মাঠে আসেনি মুক্তিযোদ্ধা, পূর্ণ পয়েন্ট পেল শেখ জামাল ছবি: শোয়েব মিথুন

ফেডারেশন কাপ ফুটবলে যেন নাটকীয়তার শেষ নেই। কমলাপুরের টার্ফ নিয়ে আপত্তি থাকায় বসুন্ধরা কিংস, উত্তর বারিধারার পর এবার খেলতে আসেনি মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদও।

ফলে শেখ জামাল ধানমণ্ডির বিপক্ষে ম্যাচটি অনুষ্ঠিত হয়নি।

রোববার (২৬ ডিসেম্বর) টুর্নামেন্টের প্রথম ম্যাচ মাঠে গড়ায় সাইফ স্পোর্টিং ক্লাব ও পুলিশ এফসির মধ্যকার ম্যাচ দিয়ে। তবে দ্বিতীয় ম্যাচেই বাধল বিপত্তি। প্রথম দিনের দুটি ম্যাচই ভেস্তে যাওয়ার পর বাফুফের একগুয়ের কারণে আজও দিনের দ্বিতীয় ম্যাচ মাঠে গড়ায়নি।

উদ্বোধনী দিনে ক্লাবগুলো টার্ফ নিয়ে আপত্তি জানিয়ে মাঠে না আসলেও সংবাদ সম্মেলনে এসে পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান সালাম মুর্শেদী জানিয়েছিলেন, টুর্নামেন্ট চলবে। অথচ উদ্বোধনী দিনের মতো আজও দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা পৌনে ৭টায় মুখোমুখি হওয়ার কথা ছিল শেখ জামাল ও মুক্তিযোদ্ধা সংসদের। যথাসময়ে মাঠে এসেছিল প্রতিযোগিতার ২০১৫ সালের চ্যাম্পিয়ন শেখ জামাল। মুক্তিযোদ্ধা সংসদের মাঠে না আসা নিয়ে গুঞ্জন ছিল আগেই; শেষ পর্যন্ত সেটিই  সত্যি হয়েছে।

বাইলজ অনুযায়ী ১৫ মিনিট অপেক্ষা করে মাঠ ছাড়েন ম্যাচ কমিশনার। নিয়ম অনুযায়ী শেখ জামাল তিন পয়েন্ট পাবে।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa