ঢাকা, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

ফুটবল

সুযোগ নষ্টের মহড়ায় হেরেই গেল লিভারপুল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
সুযোগ নষ্টের মহড়ায় হেরেই গেল লিভারপুল

একের পর এক সুযোগ পেয়েও কাজে লাগাতে না পারায় লেস্টার সিটির বিপক্ষে হেরেই গেল লিভারপুল। ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ১-০ গোলে পরাজয় বরণ করে ইয়র্গেন ক্লপের শিষ্যরা।

যা চলতি মৌসুমে লিভারপুলের দ্বিতীয় হার।

মঙ্গলবার দিবাগত রাতে লেস্টারের মাঠে ম্যাচের ১৬ মিনিটে পেনাল্টি পায় লিভারপুল। কিন্তু মোহাম্মদ সালাহ’র নেওয়া শট রুখে দেন গোলরক্ষক কেসপার শ্মাইকেল। তাতে গোলশূন্যভাবে শেষ হয় প্রথমার্ধের খেলা। বিরতির পর আবারও গোলের সুযোগ পায় লিভারপুল। কিন্তু এবার ওপর দিয়ে উড়িয়ে মারেন সাদিও মানে।

ম্যাচের বয়স যখন ১ ঘণ্টা, তখন গোলের দেখা পায় লেস্টার সিটি। এ সময় আদেমোলা লোকমান গোল করে এগিয়ে নেন দলকে। বাকি সময়ে এই গোলটি আর শোধ দিতে পারেনি লিভারপুল। তাতে মৌসুমের দ্বিতীয় হারকে সঙ্গী করে মাঠে ছাড়েন সালাহ-মানেরা।

এই হারে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটি থেকে বেশ খানিকটা পিছিয়ে পড়েছে ক্লপের শিষ্যরা। ১৯ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ৪১ পয়েন্ট। সমান ম্যাচ থেকে ৪৭ পয়েন্ট নিয়ে ম্যানসিটি আছে শীর্ষে। আর ১৮ ম্যাচ থেকে ২৫ পয়েন্ট নিয়ে লেস্টার সিটি আছে নবম স্থানে।

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa