ঢাকা, মঙ্গলবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

ফুটবল

রিয়ালে যাচ্ছেন না এমবাপ্পে, থাকতে চান পিএসজিতেই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
রিয়ালে যাচ্ছেন না এমবাপ্পে, থাকতে চান পিএসজিতেই

দীর্ঘদিন ধরেই ফরাসি তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পের রিয়াল মাদ্রিদে আসা নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে। স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো নানা সময়ে নানা সূত্রের খবর এনে প্রচার করছে।

স্বয়ং এমবাপ্পেও রিয়ালে আসার আগ্রহ প্রকাশ করেছিলেন নিজের মুখেই। তবে এবার উল্টে গেলেন তিনি। জানালেন, ছাড়তে চান না পিএসজি।

সিএনএন’কে দেওয়া এক সাক্ষাৎকারে এমবাপ্পে বলেন, ‘আমি জানুয়ারিতে রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছি না। জানুয়ারিতে এটা হবে না। পিএসজিতে আমি সত্যিই অনেক সুখে আছি। পিএসজির খেলোয়াড় হিসেবে আমি এই মৌসুম পুরোটা শেষ করব। পিএসজিকে সবগুলো শিরোপা জেতাতে আমি আমার সবটুকু উজাড় করে দিব’

পিএসজির সবচেয়ে বড় লক্ষ্য চ্যাম্পিয়নস লিগের শিরোপা জেতা। প্রথম রাউন্ডে শেষে দ্বিতীয় রাউন্ডেও উঠে গেছে তারা। শেষ ষোলোতে রিয়ালের মুখোমুখি হবে মেসি-এমবাপ্পেদের পিএসজি। এই বিষয়ে এমবাপ্পে বলেন, ‘আমার মাথায় শুধু এখন একটাই চিন্তা, কীভাবে রিয়াল মাদ্রিদকে হারাতে পারি। আমরা প্রস্তুত এবং আমিও প্রস্তুত খেলতে ও পিএসজির হয়ে সবটুকু উজাড় করে দিতে। ’

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa