ঢাকা, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

ফুটবল

করোনায় আক্রান্ত বার্সেলোনার সাত ফুটবলার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
করোনায় আক্রান্ত বার্সেলোনার সাত ফুটবলার

সম্প্রতি মাথাচাড়া দিয়ে উঠেছে করোনা ভাইরাস। ইংলিশ প্রিমিয়ার লিগের কয়েকটি ক্লাবের খেলোয়াড়রা আক্রান্ত হওয়ার পর এবার স্প্যানিশ ক্লাবগুলোতেও নজর পড়েছে করোনার।

প্রথমাবস্থায় তিনজন আক্রান্তের পর এবার বার্সেলোনার আরও চারজন আক্রান্ত হয়েছেন করোনায়।

মঙ্গলবার ও বুধবার দুইটি পৃথক বিবৃতিতে কাতালান নতুন করে আক্রান্তদের খবর নিশ্চিত করে। যেখানে রয়েছেন সামুয়েল উমতিতি, উসমান দেম্বেলে, গাভি ও আলেহান্দ্রো বাল্দে।

লা লিগার নিয়ম মেনে নিয়মিত পিসিআর পরীক্ষার পর নতুন এই চারজনের শরীরে কোভিড-১৯ শনাক্ত করা হয়। বিবৃতিতে জানানো হয়েছে, খেলোয়াড়রা সুস্থ আছেন এবং তারা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।

এর আগে সোমবার ক্লেমোঁ লংলে ও দানি আলভেসের করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। এরপর সেই তালিকায় মঙ্গলবার যোগ হয় ডিফেন্ডার জর্দি আলবার নাম। এবার নতুন করে আরও চারজনের নাম জানিয়েছে ক্লাবটি। কাতালান শিবিরে এখন সর্বমোট করোনায় আক্রান্ত ফুটবলারের সংখ্যা সাত।

এদিকে রোববার (২ জানুয়ারী) বড়দিনের ছুটির পর লা লিগায় রিয়াল মায়োর্কার বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফেরার কথা রয়েছে বার্সেলোনার। কিন্তু ফুটবলারদের এমন করোনায় আক্রান্ত হওয়ার কারণে ম্যাচটি অনিশ্চতায় রয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa