ঢাকা, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

ফুটবল

মৌসুমে ৪০০ কোটি টাকা বেতন চান ইনজুরিপ্রবণ দেম্বেলে!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
মৌসুমে ৪০০ কোটি টাকা বেতন চান ইনজুরিপ্রবণ দেম্বেলে!

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনায় যোগ দেওয়ার পর থেকেই ইনজুরিতে বছরের পর বছর কাটিয়ে দিচ্ছেন ফরাসি তারকা ওসমান দেম্বেলে। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে আছেন কোয়ারেন্টাইনে।

তার এমন অবস্থায় থাকার পরেও এবার কাতালান ক্লাবটির কাছে বড় অঙ্কের বেতন চেয়ে বসলেন।

কিছুদিন আগেই ফরাসি তারকাকে পাঁচ বছরের নতুন চুক্তির প্রস্তাব দিয়েছিল বার্সেলোনা। কাতালান ক্লাবটির কোচ জাভি হার্নান্দেজ নতুন প্রজেক্টের অংশ হিসেবে দেম্বেলেকে ধরে রাখতে চান। কিন্তু দেম্বেলে সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন! কারণ চুক্তি নবায়নের প্রস্তাবে মৌসুমপ্রতি ৪ কোটি ইউরো (যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪০০ কোটি টাকা) পারিশ্রমিক চেয়েছেন। এর সঙ্গে নতুন চুক্তিতে সই করার জন্য আরও ২ মিলিয়ন ইউরো বোনাস। আর্থিক সমস্যার কারণে লিওনেল মেসির মতো তারকাকে ছেড়ে দেওয়া বার্সার কাছে এই প্রস্তাব অবাস্তব বটে!

তাই খুব স্বাভাবিকভাবেই বার্সার পক্ষ থেকে এই প্রস্তাব নাকচ করে দেওয়া হয়েছে। তাহলে দেম্বেলে কোথায় যাচ্ছেন? ইতালিয়ান সংবাদকর্মী ফ্যাব্রিজিও রোমানোর টুইট করে জানিয়েছেন, 'দেম্বেলেকে ফ্রি এজেন্ট হিসেবে বড় অঙ্কের বেতনে কেনার প্রস্তাব দিয়েছে দুটি ইংলিশ ক্লাব। সে বার্সায় থাকতে চাইলেও বার্সা তার পারিশ্রমিকের দাবি মেনে না নিলে নতুন চুক্তিতে সই করবে না। জটিল পরিস্থিতি। ' সেই দুটি ক্লাবের একটি নিউক্যাসল ইউনাইটেড। অন্য ক্লাবটির নাম এখনো জানা যায়নি।

বার্সায় দেম্বেলের চোটের ইতিহাস ঘাটলে চোখ কপালে উঠতে বাধ্য। হ্যামস্ট্রিংয়ের চোটে  ২০১৭-১৮ মৌসুমে ছিলেন ১০৬ দিন মাঠের বাইরে ছিলেন। ২০১৯-২০ মৌসুমে ছিলেন একটানা ১৯১ দিন। এ মৌসুমেও হাঁটুর চোটে একটানা ১৩৪ দিন মাঠের বাইরে থাকতে হয়। সুতরাং, ২৪ বছর বয়সী দেম্বেলের ক্যারিয়ার কতটা দীর্ঘায়িত হবে সেটা নিয়ে অনেকেরই সংশয় আছে। সম্প্রতি দেম্বেলে বিয়ে করেছেন। বার্সা সমর্থকরা মজা করে বলছেন, সংসার চালাতে দেম্বেলে যতটা সম্ভব আয় করে নিতে চাইছেন।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa