ঢাকা, শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

ফুটবল

দুই ম্যাচ পর জয়ে ফিরল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
দুই ম্যাচ পর জয়ে ফিরল ম্যানইউ

বেশ সাদামাটা শুরু করা ম্যানচেস্টার ইউনাইটেড মাঠ ছাড়ল বড় জয়ে। ইংলিশ প্রিমিয়ার লিগে ব্রেন্টফোর্ডকে ৩-১ গোলে হারিয়ে দুই ম্যাচ পর জয়েও ফিরেছে রাফল রাংনিকের শিষ্যরা।

বুধবার দিবাগত রাতে প্রতিপক্ষের মাঠে রেড ডেভিলসদের হয়ে একটি করে গোল করেছেন অ্যান্থোনি এলাঙ্গা, ম্যাসন গ্রিনডউড ও মার্কাস রাশফোর্ড।

এদিন ম্যাচের প্রথমার্ধ ছিল গোলশূন্য, চারটি গোলই এসেছে দ্বিতীয়ার্ধে। ৫৫তম মিনিটে ম্যানইউয়ে হয়ে প্রথম গোলটি করেন এলাঙ্গা। এর ৭ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন ম্যাসন গ্রিনউড। ম্যাচের ৭৭তম মিনিটে গোল করে রেড ডেভিলসদের ৩-০ ব্যবধানে এগিয়ে দেন মার্কাস রাশফোর্ড।

তিন গোল হজমের পর শেষ দিকে একটি গোল পরিশোধ করে ব্রেন্টফোর্ড যা কেবল হারের ব্যবধানই কমিয়েছে।  

এই ম্যাচে কোনো গোল না পেলেও দুটি অ্যাসিস্ট করেছেন পর্তুগিজ তারকা ব্রুনো ফার্নান্দেজ। তবে দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে ৭১তম মিনিটে তুলে নেওয়ায় তিনি বেশ বিরক্ত হন।

লিগের এই জয়ের পরও প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকা সাতে রয়েছে ম্যানইউ। ২১ ম্যাচে তাদের পয়েন্ট ৩৫। ২২ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ম্যানচেস্টার সিটি।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa