ঢাকা, বুধবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

ফুটবল

ম্যানইউর নাটকীয় জয়ের দিনে ম্যানসিটির ড্র

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫১ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
ম্যানইউর নাটকীয় জয়ের দিনে ম্যানসিটির ড্র জয় নিয়ে মাঠ ছেড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

মার্কাস র‍্যাশফোর্ডের অন্তিম মুহূর্তের করা নাটকীয় গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। তবে ইংলিশ প্রিমিয়ার লিগের অপর ম্যাচে হোঁচট খেল নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটি।

শনিবার ওল্ড ট্র্যাফোর্ডে ওয়েস্টহ্যামকে ১-০ গোলে হারায় ম্যানইউ। যোগ করা তিন মিনিট সময়ের শেষ মিনিটে র‍্যাশফোর্ড জয় এনে দেন। এদিনসন কাভানির পাসে কাছ থেকে বল জালে পাঠান তরুণ এই ফুটবলার।

অন্য ম্যাচে সাউথ‍্যাম্পটনের মাঠে ম্যানসিটির জমজমাট লড়াই শেষ হয়েছে ১-১ সমতায়। সপ্তম মিনিটে এগিয়ে যায় সাউথ‍্যাম্পটন। চমৎকার প্রতি আক্রমণে ওরিয়ল রোমেউর কাছ থেকে বল পেয়ে নিখুঁত ফিনিশিংয়ে জাল খুঁজে নেন কাইল ওয়াকার-পিটার্স।  

তবে বিরতির পর ৬৫তম মিনিটে সিটিকে সমতায় ফেরান লাপোর্ত। কেভিন ডে ব্রুইনের ফ্রি-কিকে ছুটে গিয়ে চমৎকার হেডে জাল খুঁজে নেন এই স্প‍্যানিশ ডিফেন্ডার।

ড্র করেও অবশ্য ২৩ ম‍্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে সিটি। ১২ পয়েন্টে পিছিয়ে থেকে দুই নম্বরে থাকা লিভারপুল দুই ম‍্যাচ কম খেলেছে। ২২ ম্যাচে ১১ জয় ও পাঁচ ড্রয়ে ৩৮ পয়েন্ট নিয়ে চারে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। ২৩ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে তিনে চেলসি।

বাংলাদেশ সময়: ০৮৫০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa