ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

অনুশীলনে ফিরেছেন নেইমার 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
অনুশীলনে ফিরেছেন নেইমার 

নেইমার ও ইনজুরির সম্পর্ক বহু পুরনো। বলা হয়, ঘন ঘন ইনজুরিতে না পড়লে এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অনায়াসেই মেসি-রোনালদোর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে পারতেন।

সর্বশেষ চোটও তার পিছু ছাড়ছে না সহজে। কিন্তু এরমধ্যেই চোট থেকেই সেরে ওঠার লড়াইয়ে নেমেছেন তিনি।  

শুক্রবার পিএসজির ইনডোরে অনুশীলন শুরু করেছেন নেইমার। লক্ষ্য একটাই, চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে লড়াইয়ের আগে মাঠে ফেরা। ফরাসি সংবাদমাধ্যমগুলো এমনটাই জানিয়েছে।

এক ভিডিওতে দেখা গেছে, ফরাসি জায়ান্টদের স্টেডিয়াম পার্ক দেস প্রিন্সেসে দৌড়াচ্ছেন, স্কোয়াট দিচ্ছেন নেইমার। মাঠেও দৌড়াচ্ছেন তিনি। বল পায়ে অল্পবিস্তর কারিকুরিও করতে দেখা গেছে তাকে। মোট কথা, মরিসিও পচেত্তিনোর একাদশে ফিরতে সামর্থ্যের শতভাগ ঢেলেও দিচ্ছেন তিনি।

বাম পায়ের লিগামেন্টের এই চোট কাটিয়ে তিনি মাঠে ফিরতে যে মরিয়া, সেটা পরিষ্কার। ফরাসি সংবাদ মাধ্যম জানাচ্ছে, নেইমারের এমন মরিয়া হওয়ার কারণ চ্যাম্পিয়ন্স লিগ। আগামী ১৫ ফেব্রুয়ারি নেইমারের দল নিজেদের মাঠে আতিথ্য দেবে রিয়াল মাদ্রিদকে। সেই ম্যাচকে ভাবনায় রেখেই নেইমারের এমন তোরজোড়।

নেইমারের দিক থেকে সুখবর পেলেও সেই ম্যাচ নিয়ে শঙ্কা সৃষ্টি হয়েছে দলের আরেক তারকাকে নিয়ে। ফরাসি সংবাদমাধ্যম 'লঁ প্যারিসিয়ান' জানাচ্ছে, পেশিতে চোটের কারণে সাবেক রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোসকে গত শুক্রবারের অনুশীলন থেকে তুলে নেওয়া হয়। যার ফলে রামোসের সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদের মুখোমুখি হওয়াই এখন পড়ে গেছে শঙ্কায়। সাবেক এই রিয়াল অধিনায়কও চোট কাটিয়ে ওঠার লড়াই চালিয়ে যাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।