ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

লিড নিয়েও চট্টগ্রাম আবাহনীর কাছে হার রহমতগঞ্জের

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২২
লিড নিয়েও চট্টগ্রাম আবাহনীর কাছে হার রহমতগঞ্জের

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস এন্ড সোসাইটিকে ২-১ গোলে হারিয়েছে চট্টগ্রাম আবাহনী। যদিও ম্যাচের শুরুতেই এগিয়ে যায় রহমতগঞ্জ।

তবে দ্বিতীয়ার্ধে দুই গোল করে রহমতগঞ্জকে হতাশায় ডুবিয়ে জয় ছিনিয়ে নেয় মারুফুল হকের দল।

শনিবার মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ শহীদ ফ্লাইট লেফট্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে ম্যাচের চতুর্থ মিনিটেই গোল আদায় করে নেয় রহমতগঞ্জ। খন্দকার আশরাফুল ইসলামের বাড়ানো পাস থেকে লক্ষ্যভেদ করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড ফিলিপে আজাহ।

তবে দ্বিতীয়ার্ধের পুরোটাই আধিপত্য বিস্তার করে বন্দর নগরীর দল চট্টগ্রাম আবাহনী। ৫৩ মিনিটে চট্টগ্রাম আবাহনীকে সমতায় ফেরান নাইজেরিয়ান ফরোয়ার্ড এবিমোবই থ্যাংকগড। আফগানিস্তানের মিডফিল্ডার ওমিদ পোপালজাইয়ের পাস থেকে বল জালে জড়ান তিনি।  

৭২ মিনিটে গোল করে চট্টগ্রাম আবাহনীর জয় নিশ্চিত করেন এ মৌসুমেই দলে যোগ দেয়া ফরোয়ার্ড রুবেল মিয়া। রবিবার প্রিমিয়ার লিগে কোনো ম্যাচ নেই। একদিন বিরতি দিয়ে ৭ ফেব্রুয়ারি শুরু হবে দ্বিতীয় রাউন্ড। প্রথম দিনে মুন্সিগঞ্জে লড়বে বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস ও উত্তর বারিধারা।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২২

এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad