ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ইস্টবেঙ্গলকে বাংলাদেশে আমন্ত্রণ জানাল শেখ রাসেল ক্রীড়া চক্র

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, মার্চ ২, ২০২২
ইস্টবেঙ্গলকে বাংলাদেশে আমন্ত্রণ জানাল শেখ রাসেল ক্রীড়া চক্র

শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরকে কয়েক দিন আগে ভারতের বিখ্যাত ইস্টবেঙ্গল ক্লাবে সংবর্ধনা জানানো হয়েছিল। এবার ইস্টবেঙ্গলকে বাংলাদেশে আমন্ত্রণ জানাল শেখ রাসেল ক্রীড়া চক্র।

কলকাতার সংবাদমাধ্যম আনন্দবাজার এই খবর নিশ্চিত করে জানিয়েছে, কিছু দিনের মধ্যেই বাংলাদেশ সফরে যাবেন ইস্টবেঙ্গলের কর্মকর্তারা।

এক প্রেস বিজ্ঞপ্তিতে ইস্টবেঙ্গল ক্লাবের সহ-সচিব রূপক সাহা জানিয়েছেন, তাদের কাছে শেখ রাসেল ক্রীড়াচক্র লিমিটেডের পক্ষ থেকে আমন্ত্রণ পত্র এসেছে। সেটি তারা গ্রহণ করেছেন। কবে তারা বাংলাদেশে যাবেন তা দু-চার দিনের মধ্যে ঠিক করবেন।

দুই ক্লাবের পারস্পরিক আমন্ত্রণের পরেই আরও জোরালো হলো বিনিযোগের জল্পনা। জানা গিয়েছে, শেখ রাসেল ক্রীড়াচক্রের সঙ্গে বিনিয়োগের বিষয়ে ইস্টবেঙ্গল ক্লাবের কথা কিছুটা এগিয়েছে। সেই বিষয়ে আরও আলোচনা করার জন্য বাংলাদেশে লাল-হলুদ কর্তাদের আমন্ত্রণ জানানো হয়েছে।

এর আগে ইস্টবেঙ্গল ক্লাবে সায়েম সোবহান আনভীরকে ক্লাবের তরফ থেকে সাম্মানিক আজীবন সদস্য পদ দেওয়া হয়। ইস্টবেঙ্গলের অন্যতম কর্তা দেবব্রত সরকার বলেন, ‘হৃদয়ের টানেই দুই বাংলার আবার এক সঙ্গে চলা প্রয়োজন। বসুন্ধরা এবং ইস্টবেঙ্গল ক্লাব মিলিত ভাবে দুই বাংলার সমন্বয়ের কাজ করতে পারে। ’

সায়েম সোবহানও পাল্টা বলেন, ‘‘ইস্টবেঙ্গল ক্লাবকে সব সময় নিজের ক্লাব বলেই ভেবেছি। তাই ইস্টবেঙ্গল ক্লাবের তরফ থেকে যখন আমন্ত্রণ আসে, তখন আর ‘না’ বলিনি। ’

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, মার্চ ০২, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।