ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

নিষ্প্রভ মেসি-নেইমার, এক ম্যাচ পর ফের হার পিএসজির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
নিষ্প্রভ মেসি-নেইমার, এক ম্যাচ পর ফের হার পিএসজির

মেসি ও নেইমারদের নিয়ে সাজানো একাদশ নিয়েও হার এড়াতে পারল না পিএসজি।  

ফ্রেঞ্চ ওয়ান লিগে শনিবার রাতে প্যারিসের ক্লাবটি নিসের কাছে ১-০ গোলে পরাজিত হয়েছে।

 

গত ২০ ফেব্রুয়ারি নঁতের কাছে হেরেছিল পিএসজি। এরপর সেঁত-এতিয়েনের বিপক্ষে জয় পেলেও এবার নিসের মাঠে হেরে বসলো মাউরিসিও পচেত্তিনোর দল।

নিসের বিপক্ষে ছিলেন না কিলিয়ান এমবাপ্পে। ফরাসি ফরোয়ার্ডের অভাব হাড়ে হাড়ে টের পেয়েছে সফরকারীরা। আক্রমণ ভাগ নিসের রক্ষণে তেমন পরীক্ষাই নিতে পারেনি। লিওনেল মেসি, নেইমারদের মতো তারকা ফুটবলার থাকা সত্ত্বেও দুর্ভেদ্য জালের দেখা পায়নি তারা।

পিএসজি প্রথমার্ধে বল দখলে এগিয়ে থাকলেও আক্রমণে ঢের এগিয়ে ছিল নিস। বেশ কয়েকবার দারুণ সুযোগ বানালেও ফরোয়ার্ডদের ব্যর্থতায় কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধে আক্রমণে দ্যুতি ছড়িয়েছে নিস। হাল ছেড়ে না দেওয়ায় ৮৮তম মিনিটে পেয়ে যায় জয়সূচক গোলটি। পিএসজিকে স্তব্ধ করে নিসের জয় নিশ্চিত করেন আলজেরিয়ার ফরোয়ার্ড অ্যান্ডি দিলর্ত। পিএসজির হয়ে সুযোগ পেয়েছিলেন দি মারিয়া কিন্তু পারেনি জাল খুঁজে নিতে।

তবে এই হারে পয়েন্ট তালিকায় তেমন হের-ফের হয়নি। সুবিধাজনক অবস্থানেই রয়েছে পিএসজি। ২৭ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকল তারা। সমান ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে নিস।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, মার্চ ০৬, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।