ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

ডার্বিতে ম্যানইউকে উড়িয়ে দিল সিটি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
ডার্বিতে ম্যানইউকে উড়িয়ে দিল সিটি

ম্যানচেস্টার ডার্বিতে ইউনাইটেডকে ৪-১ গোলের বড় ব্যবধানে উড়িয়ে দিয়েছে সিটি। সিটির হয়ে জোড়া গোল করেন কেভিন ডি ব্রুইনা ও রিয়াদ মাহরেজ।

ম্যানইউর হয়ে একমাত্র গোলটি করেন জাডোন সাঞ্চো।

ইংলিশ প্রিমিয়ার লিগের এ ম্যাচে ম্যানইউকে ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে আতিথেয়তা জানায় সিটি। যেখানে চোটে পড়ায় এ ম্যাচে ছিলেন না পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

এদিন ম্যাচের পঞ্চম মিনিটেই এগিয়ে যায় সিটি। জ্যাক গ্রিলিশের সঙ্গে বল দেওয়া নেওয়া করে বার্নাদো সিলভার বাড়ানো পাসে বাঁ পায়ের নিখুঁত ফিনিশিংয়ে জাল খুঁজে নেন কেভিন ডি ব্রুইনা। প্রতি-আক্রমণ থেকে ২২ মিনিটে জ্যাডোন সাঞ্চোর দারুণ গোলে সমতায় ফেরে ইউনাইটেড। মাঝ মাঠ থেকে পল পগবার বাড়ানো বল ধরে জায়গা বানিয়ে বক্সের বাইরে থেকে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন ইংলিশ ফরোয়ার্ড।

তবে ম্যাচের বাকি গল্পটুকু শুধুই ম্যানচেস্টার সিটির। ছয় মিনিট বাদেই নিজের জোড়া গোল পূরণ করেন কেভিন ডি ব্রুইনা। আর দ্বিতীয়ার্ধে ৬৮ ও ৯০ মিনিটে রিয়াদ মাহরেজের জোড়া গোলে বড় জয় পায় ম্যানচেস্টার সিটি।

এই জয়ে এক ম্যাচে বেশি খেলে লিভারপুল থেকে ছয় পয়েন্টে এগিয়ে গেল সিটিজেনরা। ২৮ ম্যাচে ২২ জয় ও ৩ ড্র'তে ৬৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি। এক ম্যাচ কম খেলে ৬৩ পয়েন্ট নিয়ে দুইয়ে লিভারপুল। ২৬ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে তিন নম্বরে চেলসি। ২৮ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে পাঁচে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। আরেক ম্যাচে ওয়াটফোর্ডকে ৩-২ গোলে হারানো আর্সেনাল ২৫ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে চারে আছে।

বাংলাদেশ সময়: ০৯২৮ ঘণ্টা, মার্চ ০৭, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।