ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কষ্টার্জিত জয়ে তিনে বার্সা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
কষ্টার্জিত জয়ে তিনে বার্সা

ফিনিশিংয়ে ভুগতে থাকায় কষ্টার্জিত জয় নিয়ে মাঠ ছাড়ল বার্সেলোনা। লা লিগায় স্বাগতিক এলচের মাঠে ২-১ গোলের জয় পেল জাভির শিষ্যরা।

 

যদিও প্রথমার্ধে পিছিয়ে পড়ার পর দ্বিতীয়ার্ধে দুই গোল করে দারুণ ভাবে ম্যাচ নিজেদের করে নেয় বার্সা। আর এই জয়ে পয়েন্ট তালিকার তিনে উঠে এল কাতালানরা।

ম্যাচের ৪৪তম মিনিটে এগিয়ে যায় স্বাগতিক এলচে। বার্সেলোনা মিডফিল্ডার পেদ্রির ভুল পাসে বল পেয়ে যান ফিদেল চাভেস, ডি-বক্সে ঢুকে দারুণ কোনাকুনি শটে দূরের পোস্টে লক্ষ্যভেদ করেন স্প্যানিশ এই মিডফিল্ডার।  

৬০তম মিনিটে ফেরান তোরেসের গোলে সমতায় ফিরে বার্সেলোনা। ওসমান দেম্বেলের দারুন ক্রসে জর্দি আলবার ছোট পাদে অফসাইড ফাঁদ ভেঙ্গে পায়ের টোকায় বল জালে জড়ান তোরেস।

৮৪ মিনিটে বক্সের ভেতর আন্তোনিও বারাগানের হাতে বল লাগলে ভিএআর চেকে পেনাল্টিটি পায় বার্সেলোনা। স্পট কিকে বার্সেলোনার জয় নিশ্চিত করেন মেম্ফিস ডিপাই।

২৬ ম্যাচে ১৩ জয় ও ৯ ড্র'তে ৪৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে বার্সেলোনা। ২৭ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে ১৪তম স্থানে এলচে। সমান ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ ও ৫৫ পয়েন্ট নিয়ে দুইয়ে সেভিয়া।

বাংলাদেশ সময়: ১০২৩ ঘণ্টা, মার্চ ০৭, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।