ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ইন্টারের কাছে ঘরের মাঠে হেরেও শেষ আটে লিভারপুল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
ইন্টারের কাছে ঘরের মাঠে হেরেও শেষ আটে লিভারপুল

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে ইন্টার মিলানের বিপক্ষে ঘরের মাঠে হেরেছে লিভারপুল। তবে হেরেও আসরটির কোয়ার্টার-ফাইনালে উঠেছে ইয়র্গেন ক্লপের শিষ্যরা।

মঙ্গলবার অ্যানফিল্ডে ১-০ গোলে জিতেছে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান। গোল পেয়েছেন আর্জেন্টাইন স্ট্রাইকার লাওতারো মার্তিনেস। তবে প্রথম লেগে ২-০ গোলে জেতায় দুই লেগ মিলিয়ে ২-১ ব্যবধানে এগিয়ে পরের ধাপে উঠেছে অলরেডরা।

প্রথমার্ধে কোনো গোল হয়নি। তবে বিরতির পর ৬১তম মিনিটে অসাধারণ নৈপুণ্যে গোল করে ইন্টারকে এগিয়ে দেন মার্তিনেস। সানচেসের পাস ধরে ডি-বক্সের বাইরে থেকে দুর্দান্ত এক শটে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন তিনি।

কিন্তু গোল পেয়েও ইন্টার শিবিরে কিছুক্ষণ পর হতাশা নামে। থিয়াগো আলকানতারাকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে সানচেস মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় সফরকারীরা।

তবে প্রতিপক্ষকে দুর্বল পেয়েও গোল শোধ করতে পারেনি লিভারপুল। ফলে হেরেই মাঠ ছাড়ে তারা। কিন্তু প্রথম লেগে সফলতায় পরের রাউন্ডে চলে যায় দলটি।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।