ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

ফুটবল

নেইমারকে নিয়েই ব্রাজিল দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
নেইমারকে নিয়েই ব্রাজিল দল ঘোষণা

বিশ্বকাপ বাছাইপর্বে নিজেদের পরবর্তী দুটি ম্যাচের জন্য দল ঘোষণা করেছে ব্রাজিল। ২৫ সদস্যের এই দলে চোট কাটিয়ে ফিরেছেন নেইমার।

তিতের এই স্কোয়াডে আরও জায়গা করে নিয়েছেন ফিলিপে কৌতিনহো, ভিনিসিয়ুস জুনিয়র ও রদ্রিগো, দানি আলভেস। তবে বাদ পড়েছেন আলেক্স সান্দ্রো ও গাব্রিয়েল জেসুসের।

প্রথমবারের মত ব্রাজিল জাতীয় দলে জায়গা করে নিয়েছেন আর্সেনাল তারকা মার্তিনেলি।

আগামী ২৪ মার্চ চিলির বিপক্ষে মারাকানা স্টেডিয়ামে ও ২৯ মার্চ বলিভিয়ার বিপক্ষে লা পাজে অনেকটা নিয়ম রক্ষার ম্যাচে মাঠে নামবে ইতিমধ্যে কাতার বিশ্বকাপ নিশ্চিত করা ব্রাজিল।

বিশ্বকাপের বাছাইপর্বের জন্য ব্রাজিলের স্কোয়াড:

গোলরক্ষক: আলিসন (লিভারপুল), এদেরসন (ম্যানচেস্টার সিটি), ওয়েভেরতন (পালমেইরাস)

ডিফেন্ডার:  দানিলো (ইউভেন্তুস), দানি আলভেস (বার্সেলোনা), আলেক্স তেলস (ম্যানচেস্টার ইউনাইটেড), গিলের্মে আরানা (আতলেতিকো মিনেইরো), চিয়াগো সিলভা (চেলসি), মার্কিনিয়োস (পিএসজি), গাব্রিয়েল (আর্সেনাল), এদের মিলিতাও (রিয়াল মাদ্রিদ), আর্থার (ইউভেন্তুস)

মিডফিল্ডার: কাসেমিরো (রিয়াল মাদ্রিদ), ফাবিনিয়ো (লিভারপুল), ফ্রেদ (ম্যানচেস্টার ইউনাইটেড), লুকাস পাকেতা (অলিম্পিক লিওঁ), ফিলিপে কৌতিনিয়ো (অ্যাস্টন ভিলা), ব্রুনো গিমারেস (লিওঁ), আন্তোনি (আয়াক্স)।

ফরোয়ার্ড: রাফিনিয়া (লিডস ইউনাইটেড), রিশার্লিসন (এভারটন), নেইমার (পিএসজি), রদ্রিগো (রিয়াল মাদ্রিদ), ভিনিসিউস জুনিয়র (রিয়াল মাদ্রিদ), গাব্রিয়েল মার্তিনেলি (আর্সেনাল)।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa