ঢাকা, মঙ্গলবার, ২৩ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

ফুটবল

জিতেও দুয়ো শুনলেন মেসি-নেইমাররা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
জিতেও দুয়ো শুনলেন মেসি-নেইমাররা

চ্যাম্পিয়নস লিগে ব্যর্থতার ক্ষত যেন কিছুতেই ভুলতে পারছে না পিএসজি সমর্থকরা। লিগ ওয়ানে বোর্দোর বিপক্ষে তাই দারুণ জয় তুলে নিয়েও দর্শকদের দুয়ো শুনলেন দলটির দুই মূল তারকা লিওনেল মেসি ও নেইমার জুনিয়র।

রোববার ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে ৩-০ গোলে জিতেছে প্যারিসিয়ানরা। মেসি গোলের দেখা না পেলেও পেয়েছেন নেইমার ও এমবাপ্পে। আর তাতে ১৫ পয়েন্টের ব্যবধান নিয়ে লিগের শিরোপা জেতার পথে আরও একধাপ এগিয়ে গেল মাউরিসিও পচেত্তিনোর দল।

পুরো ম্যাচে মেসি ও নেইমারের পায়ে বল যাওয়ামাত্র দুয়োধ্বনি শোনা গেছে গ্যালারি থেকে। এমনকি প্রতিপক্ষের জমাট রক্ষণকে পরাস্ত করে দলের দ্বিতীয় গোল এনে দেওয়ার পরও নেইমারের উদ্দেশে 'ভুয়া' বলে চিৎকার করেছে দর্শকরা। শুধু কি তাই, মাঝমাঠ থেকে দৌড়ে বোর্দোর রক্ষণে ঢুকে নেওয়া মেসির একটি শট পোস্টে লাগার পরও দুয়োধ্বনি শোনা যায়। ম্যাচ শেষে তাদের দুজনকে উদ্দেশ্য করেই দর্শকরা 'বিদায় হও' বলে চিৎকার করে ওঠে।

তবে মেসি-নেইমার দুয়ো শুনলেও উল্টোটা ঘটেছে এমবাপ্পের বেলায়। রিয়াল মাদ্রিদের বিপক্ষে দুই লেগে দুই গোল করা এমবাপ্পে বল পেলেই সমর্থকরা চিৎকার করে তাকে অভিবাদন জানিয়েছে। এমবাপ্পে অবশ্য তাদের হতাশ করেননি। চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে দুই লেগেই গোল করার পর এই ম্যাচেও গোল পেয়েছেন তিনি। দর্শকরা তাতে উল্লাসও করেছে। বাকি গোল করেছেন লিয়ান্দ্রো পারেদেস। কিন্তু এই জয়ে সমর্থকরা যে মোটেই খুশি নয়, তা তো ম্যাচ শেষে দলের উদ্দেশে দুয়ো দিয়েই বুঝিয়ে দিয়েছে তারা। কারণ তাদের চাহিদা তো অন্য সাফল্য (চ্যাম্পিয়নস লিগ)।  

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
এমএইচএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa