ঢাকা, মঙ্গলবার, ২৩ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

ফুটবল

বসুন্ধরা এমডির সঙ্গে ইস্টবেঙ্গল ক্লাবের কর্মকর্তাদের সাক্ষাৎ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
বসুন্ধরা এমডির সঙ্গে ইস্টবেঙ্গল ক্লাবের কর্মকর্তাদের সাক্ষাৎ

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন পশ্চিমবঙ্গের ঐতিহ্যবাহী শতবর্ষী ইস্টবেঙ্গল ক্লাবের উচ্চপদস্থ কর্মকর্তারা।  

এর আগে, কলকাতায় সায়েম সোবহান আনভীরকে সংবর্ধনা দেয় ভারতের ঐতিহ্যবাহী জনপ্রিয় ক্লাব ইস্টবেঙ্গল।

একই সঙ্গে তাঁকে ক্লাবটির আজীবন সদস্য করা হয়।

গত ২ মার্চ ইস্টবেঙ্গলকে বাংলাদেশে আমন্ত্রণ জানায় শেখ রাসেল ক্রীড়া চক্র। সেই আমন্ত্রণে বাংলাদেশে এসেছেন ভারতের বিখ্যাত ক্লাবটির উচ্চপদস্থ কর্মকর্তারা। আজ বুধবার বসুন্ধরা এমডি ও শেখ রাসেল ক্রীড়াচক্রের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরের সঙ্গে তারা সৌজন্য সাক্ষাৎ করেন।

কলকাতার সেই অনুষ্ঠানে সায়েম সোবহান আনভীর বলেছিলেন, 'আপনাদের আন্তরিকতা আমাকে শুধু মুগ্ধ করেনি, আমাকে ভালোবাসা দিয়ে কিনে নিয়েছেন। আমিও আপনাদের বাংলাদেশে আমন্ত্রণ জানাচ্ছি। এখানে অনেকবার শুনছি এপার বাংলা-ওপার বাংলা। আসলে বাংলা তো একটাই, ভাষা তো এক, মানুষগুলো তো এক, শুধু মাঝখানে একটা লাইন এসে গেছে। তাই বলে খেলা বন্ধ থাকবে? আসেন বাংলাকে খেলাধুলার মাধ্যমে এক করি। আমি চাই শেখ রাসেল ক্রীড়াচক্রের সঙ্গে ইস্টবেঙ্গল ক্লাবের খেলা হোক। '

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa