ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শেখ রাসেল-রহমতঞ্জ ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
শেখ রাসেল-রহমতঞ্জ ড্র ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে শেখ রাসেলের বিপক্ষে ড্র করলো রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটি। বসুন্ধরা কিংস অ্যারেনায় সোমবার (৪ এপ্রিল) ম্যাচের শুরুতে এগিয়ে যাওয়া রহমতগঞ্জকে দ্রুত রুখে দিল ক্লাবটি।

পরবর্তীতে আর কোনো গোল না হলে ১-১ ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই দল।

এ নিয়ে টানা দুই ড্রয়ে অবনমন অঞ্চল থেকে বেরিয়ে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের দশে অবস্থান করছে শেখ রাসেল। অপরদিকে ৯ পয়েন্ট নিয়ে আটে রহমতগঞ্জ। ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বসুন্ধরা কিংস। ২০ পয়েন্ট নিয়ে শেখ জামাল দ্বিতীয় ও ১৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে আবাহনী।

ম্যাচের ৪ মিনিটের মাথায় পিছিয়ে পড়ে শেখ রাসেল। ওয়ালি ফয়সালের ক্রস থেকে বল পেয়ে নিয়ন্ত্রণে আনতে পারেনি সানডে চিজোবা। কিন্তু শেখ রাসেল ডিফেন্ডার আইজার আখমেতভ ও গোলরক্ষক আশরাফুল ইসলাম রানার ব্যর্থতার সুযোগ নিয়ে সহজেই জাল খুঁজে নেন তিনি। অবশ্য পরের মিনিটেই সমতায় ফেরে শেখ রাসেল। রহমত মিয়ার লম্বা থ্রো থেকে বক্সে বল পেয়ে নিয়ন্ত্রণে নিয়ে নেন জুয়েল। দারুণ শটে রহমতগঞ্জের জাল খুঁজে নিতে ভুল করেননি এই ফরোয়ার্ড।

প্রথমার্ধে ড্র নিয়েই বিরতিতে যায় দুই দল। দ্বিতীয়ার্ধের ৫১তম মিনিটে সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি রহমতগঞ্জ ফরোয়ার্ড চিজোবা। ৭৭তম মিনিটে এগিয়ে যেতে পারত শেখ রাসেল। তবে জুয়েলের শট লক্ষ্যভ্রষ্ট হয়ে বাইরে চলে যায়। শেষদিকে আর কোনো গোল না হলে ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই দল।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।