ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

লিভারপুল সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ রোনালদোর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
লিভারপুল সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ রোনালদোর

গত সোমবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের নবজাতক সন্তানের মৃত্যুর খবর জানান ক্রিস্টিয়ানো রোনালদো। পরদিনই অ্যানফিল্ডে লিভারপুলের মুখোমুখি হয় তার দল ম্যানচেস্টার ইউনাইটেড।

কঠিন এই সময়ে স্ত্রী জর্জিনা রদ্রিগেজ ও পরিবারের পাশে থাকতে ম্যাচটি খেলেননি পর্তুগিজ উইঙ্গার।  

তবে রোনালদোর অনুপস্থিতিতেই অ্যানফিল্ডে অসাধারণ এক দৃশ্যের দেখা মেলে। ম্যাচের সপ্তম মিনিটে লিভারপুলের সমর্থকরা পুত্রহারা রোনালদোর প্রতি সমবেদনা জানিয়ে হাততালি দেয়। সেই সঙ্গে অল রেড সমর্থকরা একত্রে তাদের দলীয় সংগীত 'তুমি কখনো একা হাঁটবে না' গাইতে থাকে। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতেই প্রশংসার বন্যায় ভাসতে থাকে।

এমন অসাধারণ আচরণের কারণে লিভারপুল সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রোনালদো। সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে লিভারপুল সমর্থকদের ভিডিও পোস্ট করে রোনালদো লিখেছেন, 'একটি বিশ্ব, একটি খেলা, একটি বিশ্ব পরিবার। ধন্যবাদ, অ্যানফিল্ড। আমি এবং আমার পরিবার এই শ্রদ্ধা ও সমবেদনার মুহূর্তটি কখনোই ভুলব না। ' এছাড়া রোনালদোর তার বোনও লিভারপুল সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।  

গত সোমবার ইনস্টাগ্রামে রোনালদো ও তার জীবনসঙ্গীনী জর্জিনার সই করা বিবৃতিতে বলা হয়, গভীর দুঃখের সাথে জানাতে হচ্ছে যে, আমাদের শিশু ছেলেটি মারা গেছে। শুধুমাত্র আমাদের কন্যা সন্তানের জন্ম আমাদের এই মুহূর্তটিকে কিছু আশা এবং সুখ নিয়ে বেঁচে থাকার শক্তি দিচ্ছে। চিকিৎসক এবং সেবিকাদের যথাসাধ্য চেষ্টার জন্য ধন্যবাদ জানাই। '

এর আগে গত বছর অক্টোবরে রোনালদো এবং জর্জিনা ঘোষণা করেছিলেন যে, তারা যমজ সন্তানের প্রত্যাশা করছেন।

রোনালদো ২০১০ সালের ১৭ জুন প্রথমবার বাবা হয়েছিলেন । সারোগেট মায়ের গর্ভে তার প্রথম ছেলে সন্তান ক্রিস্তিয়ানিয়ো। এরপর ২০১৭ সালের জুনে আরেক সারোগেট মায়ের গর্ভে জন্ম নেয় রোনালদোর জমজ সন্তান এভা ও মাত্তেও। একই বছরের নভেম্বরে বান্ধবী রদ্রিগেস এর গর্ভে জন্ম হয় এক কন্যা শিশুর। যার নাম আলানা মার্তিনা। এরপর এ বছর যমজ সন্তান হওয়ার কথা ছিল। কিন্তু জন্মের পরপরই একজনকে হারালেন তারা।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।