ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রোনালদোর গোলে চেলসির হোঁচট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
রোনালদোর গোলে চেলসির হোঁচট

ইংলিশ প্রিমিয়ার লিগে শেষ চারের জন্য এখনও লড়াই করে যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। বৃহস্পতিবার রাতে ম্যাচজুড়ে দুর্দান্ত খেলা চেলসিকে রুখে দিয়ে আশা বাঁচিয়ে রেখেছে ক্রিস্টিয়ানো রোনালদোরা।

 

ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। প্রথমার্ধে গোলের দেখা পায়নি কেউই। বিরতির পর শুরুতে মার্কোস আলোনসো চেলসিকে এগিয়ে নেওয়ার পর সমতা টানেন রোনালদো। এ নিয়ে লিগে টানা তিন ম্যাচে জয়হীন রইল ম্যানচেস্টারের দলটি। যে কারণে শীর্ষে চারে থেকে চ্যাম্পিয়ন্স লিগে সুযোগ পাওয়ার সম্ভাবনা আরও কমে গেল দলটির।

ম্যাচের শুরু থেকেই বল দখল, আক্রমণ সবকিছুতে আধিপত্য বজায় রাখে চেলসি। তবে দাভিদ দে হেয়া দেয়াল প্রথমার্ধে ভেদ করতে পারেনি ব্লুজরা। বিরতির পর অবশেষে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় তারা। রিসি জেমসের ক্রস থেকে আলোনসোকে লক্ষ্য করে হেড করেন কাই হাভার্টজ। দারুণ ভলিতে জাল খুঁজে নিতে ভুল করেননি আলোনসো।

১১৯ সেকেন্ডের মাথায়ই সমতায় ফেরে ইউনাইটেড। নোমানিয়া মাতিচের পাস থেকে ডি-বক্সে পায়ের আলতো স্পর্শে লক্ষ্যভেদ করেন রোনালদো। এ নিয়ে লিগে দলের হয়ে ৯টি গোলের ৮টিই আসে পর্তুগিজ তারকার পা থেকে। প্রিমিয়ার লিগে ১৭ গোল নিয়ে দ্বিতীয় সর্বোচ্চ গোলস্কোরার এখন তিনি।

৩৩ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে রয়েছে চেলসি। সমান ম্যাচ খেলা আর্সেনাল ৬০ ও টটেনহ্যাম হটস্পার ৫৮ পয়েন্ট নিয়ে চার ও পাঁচে অবস্থান করছে। ৩৫ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে ইউনাইটেড।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।