ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

লিভারপুল ছাড়ছেন না ক্লপ, থাকছেন ২০২৬ পর্যন্ত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
লিভারপুল ছাড়ছেন না ক্লপ, থাকছেন ২০২৬ পর্যন্ত

লিভারপুলের সঙ্গে ইয়ুর্গেন ক্লপের যাত্রাটা অনেক দিনের। অনেক যত্ন নিয়ে তার হাতে গড়া দলটি এখন প্রিমিয়ার লিগের দুইয়ে অবস্থান করছে।

চ্যাম্পিয়ন্স লিগে উড়ছে। তাইতো জার্মান এই কোচকে লিভারপুল সমর্থকরা হারাতে চায় না। কয়েকদিন আগে অবশ্য চুক্তি শেষে ছুটিতে যাবেন বলে জানিয়েছেন ক্লপ নিজেই। তবে এখন আর তা হচ্ছে না।

লিভারপুলের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়ে ২০২৬ পর্যন্ত থাকছেন ক্লপ। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে অল রেডসরা। ২০২৪ সাল পর্যন্ত ক্লাবটির সঙ্গে চুক্তি ছিল ক্লপের।

২০১৫ সালে লিভারপুলের দায়িত্ব নেন ক্লপ। এরপর দলকে জিতিয়েছেন অধরা লিগ শিরোপা। এছাড়া অল রেডসরা ইউরোপ সেরার মুকুটও জিতেছে তার অধীনেই। চলতি আসরে চারটি শিরোপা  ঘরে তোলার দৌড়ে বেশ ভালোভাবেই এগিয়ে আছে লিভারপুল। প্রিমিয়ার লিগে ৩৩ ম্যাচে ৭৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে তারা। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটি সমান ম্যাচে খেলে মাত্র ১ পয়েন্টে এগিয়ে আছে।

ইউরোপ সেরার লড়াইয়ে সেমিফাইনালে খেলছে লিভারপুল। প্রথম লেগে বুধবার ভিয়ারিয়ালকে ২-০ গোলে হারিয়ে ফাইনালে এক পা দিয়েছে ক্লপের দল। ইতিমধ্যে এফএ কাপের ফাইনাল নিশ্চিত করেছে তারা। আর এর আগে মৌসুম প্রথম শিরোপা লিগ কাপ জিতেছে লিভারপুল।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।