ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

দুই গোলে এগিয়ে থেকেও ড্র নিয়ে মাঠ ছাড়লো পিএসজি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
দুই গোলে এগিয়ে থেকেও ড্র নিয়ে মাঠ ছাড়লো পিএসজি

শুরুতে এক গোল হজম করার পর দুই গোলে এগিয়ে যায় পিএসজি। কিন্তু শেষ পর্যন্ত তাদের সেই আনন্দ উবে যায়।

কারণ শেষ মুহূর্তে দুই গোল হজম করে ড্র নিয়ে মাঠ ছাড়ে আগেই শিরোপা নিশ্চিত করে ফেলা ফরাসি জায়ান্টরা।

গত রাতে ফরাসি লিগ ওয়ানে স্ত্রাসবুর্গের সঙ্গে ৩-৩ গোলে ড্র করেছে মাউরিসিও পচেত্তিনোর দল।  

শুরুতেই পিএসজিকে চমকে দিয়ে এগিয়ে যায় পিএসজি। তবে ২৩তম মিনিটে দারুণ এক প্রতি আক্রমণ থেকে এই মৌসুমে পিএসজির আক্রমণভাগের প্রাণভোমরা এমবাপে দলকে সমতায় ফেরান। ১-১ সমতায় থেকেই বিরতিতে যায় দুই দল।

দ্বিতীয়ার্ধের ৬৪তম মিনিটে উইংব্যাক আশরাফ হাকিমির গোলে এগিয়ে যায় পিএসজি। বাম পাশ থেকে ছয় ইয়ার্ড বক্সের মাঝে ফাঁকায় থাকা হাকিমিকে মাপা পাস বাড়ান এমবাপ্পে, সেখান থেকে বল জালে জড়াতে হাকিমির মোটেই বেগ পেতে হয়নি।  

এর মিনিট চারেক পরেই আবারও স্ত্রাসবুর্গের গোলে হানা দেন এমবাপে। স্ত্রাসবুর্গ ডিফেন্ডার জিকুর ভুল ব্যাকপাস ধরে ঠাণ্ডা মাথার ফিনিশে ম্যাচ যেন স্বাগতিক স্ত্রাসবুর্গের নাগালের বাইরে নিয়ে যান।

তবে ৩-১ গোলে পিছিয়ে পড়েও হাল ছাড়েনি স্বাগতিক স্ত্রাসবুর্গ। ৭৫তম মিনিটে পিএসজির বক্সের ভেতর স্ত্রাসবুর্গের হাবিব দিয়ালোর হেড পিএসজি মিডফিল্ডার মার্কো ভেরাত্তির গায়ে লেগে জালে জড়িয়ে যায়। ভেরাত্তির এই আত্মঘাতী গোলে ম্যাচে ফিরে আসে স্ত্রাসবুর্গ।

অতিরিক্ত সময়ের দ্বিতীয় মিনিটে স্ত্রাসবুর্গের মিডফিল্ডার অ্যান্থনি চাচি দুর্দান্ত ফিনিশে চূড়ান্তভাবে হতাশ করেন চ্যাম্পিয়নদের। ফলে এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয় প্যারিসিয়ানদের।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।