ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

এত তাড়াতাড়ি রিয়াল শিরোপা জেতায় হতাশ ডি ইয়ং

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, মে ২, ২০২২
এত তাড়াতাড়ি রিয়াল শিরোপা জেতায় হতাশ ডি ইয়ং

চার ম্যাচ আগেই লা লিগা শিরোপা জিতে নিল রিয়াল মাদ্রিদ। অপরদিকে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা রোববার (০১ মে) রাতে রিয়াল মায়োর্কার বিপক্ষে জিতল ২-১ ব্যবধানে।

একই সাথে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে আসল দলটি। কিন্তু এই জয়ে খুশি নন বার্সা মিডফিল্ডার ফ্রেংকি ডি ইয়ং। রিয়াল এত আগেই চ্যাম্পিয়ন হওয়ায় বেশ হতাশ তিনি।

জয় নিয়ে ম্যাচ শেষ করার পরেও সংবাদ সম্মেলনে হতাশা প্রকাশ করে ডি ইয়ং বলেন, ‘এত তাড়াতাড়ি ও এতটা এগিয়ে থেকে রিয়াল মাদ্রিদকে শিরোপা জিততে দেখাটা ভীষণ হতাশাজনক। তবে আমাদের স্বীকার করতেই হবে, এই মৌসুমে আমরা ধুঁকেছি। নিজেদের মান অনুযায়ী খেলতে পারিনি এবং ওদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতাই গড়তে পারিনি। আশা করি, পরের মৌসুমে আমরা চিত্র বদলে দিয়ে সেরা চেহারায় ফিরব। ’

মৌসুমের শুরুতে অবশ্য পারফরম্যান্স কিছুটা কমই ছিল রিয়াল মাদ্রিদের। তবে শেষদিকে এসে বেনজেমা-ভিনিসিউসরা উড়ন্ত ফর্মে রয়েছে। এরই ধারবাহিকতায় বড় পয়েন্ট ব্যবধানে থেকেই লিগ শেষ করতে যাচ্ছে লস ব্লাঙ্কোসরা। একইসাথে চার ম্যাচ হাতে রেখেই জিতে নিয়েছে রেকর্ড ৩৫তম লিগ শিরোপা।  

মায়োর্কার বিপক্ষে জয় পাওয়া বার্সেলোনা ৩৪ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে অবস্থান করছে। সমান ম্যাচে ৮১ পয়েন্ট নিয়ে লিগ শিরোপা নিশ্চিত করেছে রিয়াল।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, মে ০২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।