ঢাকা, রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

ফুটবল

নেইমারকে ছাড়তে রাজি পিএসজি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, মে ২৫, ২০২২
নেইমারকে ছাড়তে রাজি পিএসজি

এমবাপ্পের রিয়াল মাদ্রিদে যাওয়া নিয়ে কম জল ঘোলা হয়নি। শেষ পর্যন্ত ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতেই থাকার সিদ্ধান্ত জানিয়েছেন এই ফরাসি তারকা।

এবার গুঞ্জন তার ব্রাজিলিয়ান সতীর্থ নেইমারকে নিয়ে। স্প্যানিশ গণমাধ্যম মার্কা দাবি করেছে এই গ্রীষ্মে সঠিক দামের বিনিময়ে নেইমারকে ছাড়তে চায় পিএসজি।

নেইমারকে দলে নিতে আগ্রহ প্রকাশ করেছে তার সাবেক ক্লাব বার্সেলোনা। আর্থিক বনিবনা হয়েগেলে আবারও বার্সেলোনার জার্সিতে দেখা যেতে পারে এই ব্রাজিলিয়ান সুপারস্টারকে।

ফ্রান্সের বিশ্বকাপ জয়ী তারকা কিলিয়ান এমবাপ্পেকে দলে রাখতে বেশ মোটা অঙ্কের টাকাই খরচ করতে হচ্ছে পিএসজিকে। ফলে ক্লাবের আর্থিক ভারসাম্য বজায় রাখতে নেইমারকে ছাড়তে আগ্রহী তারা।  

নেইমারও বার্সেলোনা ছেড়েছিলেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির ছায়া থেকে নিজেকে বের করে সকলের সামনে মেলে ধরতে। তবে প্যারিসে নিজেকে ঠিক সেভাবে মেলে ধরতে পারছেন না এই ব্রাজিলিয়ান। সব কিছু মিলিয়ে নেইমারের ক্লাব ছাড়ার গুঞ্জন বিশ্বস্ততা পেয়েছে সকলের কাছেই।  

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, ২৫ মে ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa