ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

ফুটবল

এমবাপ্পের বিলাসবহুল গাড়ির বহর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, জুন ১৩, ২০২২
এমবাপ্পের বিলাসবহুল গাড়ির বহর

ফুটবলারদের গাড়ির শখ নতুন কিছু নয়। বিশ্বের সব দামি ফুটবলারাই নিজেদের গ্যারেজে বিশ্বের দামি সব গাড়ি রাখতে পছন্দ করেন।

এদিক থেকে সকলের চেয়ে এগিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। ফুটবলে রোনালদোকে আদর্শ মানেন প্যারিস সেইন্ট জার্মেইয়ের কিলিয়ান এমবাপ্পে। ক্রিশ্চিয়ানো রোনালদোর মত তার গ্যারেজেও আছে বিলাসবহুল সব গাড়ি। আসুন জেনে নেয়া যাক ফরাসি এই বিশ্বকাপ জয়ী তারকার বিলাসবহুল সব গাড়ির তথ্য-

ফেরারি ৪৮৮ পিস্তা

এমবাপ্পের গ্যারেজের সবচাইতে দামি গাড়িটি হচ্ছে ফেরারির। যার মডেল ৪৮৮ পিস্তা। বিশ্বের অন্যতম সেরা সুপারকার গুলোর মধ্যে একটি এটি। যার মূল্য ৫ লাখ ২৭ হাজার ৩৫০ মিলিয়ন পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৬ কোটি ৭৫ লাখ টাকার অধিক।

ভক্সওয়াগন তিগুয়ান

ভক্সওয়াগনের এই গাড়িটির মূল্য ৫৭০০০ পাউন্ড। বাংলাদেশি মূদ্রায় প্রায় ৬৫ লাখ ৬৭ হাজার টাকা।

ভক্সওয়াগন টরেগ

ভক্সওয়াগনের এই গাড়িটি দুই ধরনের ইঞ্জিনে আসে। একটি ডিজেল চালিত অন্যটি পেট্রোল চালিত। এমবাপ্পের কাছে রয়েছে ডিজেল চালিত ইঞ্জিনের গাড়িটি, যা ৪৯২১ সিসির। যার মূল্য ১২০০০ পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৩ লাখ ৮২ হাজার টাকা।

ভক্সওয়াগন মাল্টিভ্যান

ভক্সওয়াগন এমবাপ্পের পছন্দের গাড়ির ব্রান্ড তা বলার অপেক্ষা রাখে না। এমবাপ্পের গ্যারেজে এই কম্পানির গাড়িই সবচেয়ে বেশি। মাল্টিভ্যান গাড়িটি বিলাসবহুল ‘মাল্টি ইউটিলিটি ভ্যাহিকল (এমইউভি)’। এটি পাঁচ সিটের একটি এমইউভি। এই গাড়িটির মূল্য ৮০০০০ পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় প্রায় ৯২ লক্ষ্য ১৭ হাজার টাকা।

মার্সিডিজ বেঞ্জ ভি-ক্লাস

এটিও একটি ‘মাল্টি ইউটিলিটি ভ্যাহিকল (এমইউভি)’ ধরনের গাড়ি। আরামদায়ক চলাফেরার জন্যই মূলত এই ধরনের গাড়ি তৈরি করা হয়। ২১৪৩ সিসির এই গাড়িটির মূল্য ১ লাখ ৩৪ হাজার ৫৫২ পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় প্রায় ১ কোটি ৫৫ লাখ টাকা।

অডি-বিএমডব্লিউ-রেঞ্জ রোভার

উপরের গাড়িগুলো ছাড়াও এমবাপ্পের গ্যারেজে রয়েছে অডি, বিএমডব্লিউ এবং রেঞ্জ রোভার গাড়ি। এই গাড়িগুলো এখনো সামনে আনেননি ফরাসি তারকা। ফলে গাড়ির মডেল এখনো কারো জানা নেই।  

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, জুন ১৩, ২০২২
এআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa