ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

ফুটবল

আশীষ ভদ্রকে সংবর্ধনা দিল সোনালি অতীত ক্লাব

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, জুন ১৫, ২০২২
আশীষ ভদ্রকে সংবর্ধনা দিল সোনালি অতীত ক্লাব

জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত দেশের কিংবদন্তি ফুটবলার ও জাতীয় দলের সাবেক অধিনায়ক আশীষ ভদ্রকে সংবর্ধনা দিয়েছে সোনালী অতীত ফুটবল ক্লাব, চট্টগ্রাম। আশীষ ভদ্র খেলোয়াড়ি জীবনে বাংলাদেশ জাতীয় দলের পাশাপাছি খেলেছেন আবাহনীর হয়েও।

পেনাল্টি শ্যুটের ক্ষেত্রে আশীষের ছিল বিশেষ পারদর্শীতা। এছাড়া কার্ভিং পাসের ক্ষেত্রেও আশীষ ভদ্রের ছিল বিশেষ পারদর্শীতা।

চট্টগ্রামের এই কৃতী সন্তান ২০১২ সালে জাতীয় ক্রীড়া পুরস্কার পাওয়া আশীষকে গত শুক্রবার হালিশহরে শারীরিক শিক্ষা কলেজের অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে অভ্যন্তরীণ ফুটবল টুর্নামেন্টেরও পুরস্কার বিতরণ করা হয়।  

সোনালী অতীত ক্লাব, চট্টগ্রামের সদস্যদের সমন্বয়ে গঠিত চারটি দল যথাক্রমে ইকবাল খান স্মৃতি, আতা বাবু স্মৃতি, আব্দুর শুক্কুর স্মৃতি ও মো. ইউসুফ (বলি) স্মৃতি নামকরণের মাধ্যমে এই অভ্যন্তরীণ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় মো. ইউসুফ (বলি) স্মৃতি দল আব্দুর শুক্কুর স্মৃতি দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।  

খেলা শেষে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় দলের সাবেক কৃতী ফুটবল খেলোয়াড় নাজমুল হাফিজ আহমেদ (জামরুল)। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন সোনালী অতীত ক্লাব চট্টগ্রামের সাধারণ সম্পাদক, ১০ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ডের কাউন্সিলর ও সাবেক ফুটবল খেলোয়াড় ড. নেছার উদ্দিন আহমেদ মঞ্জু, এ কে এম মাহফুজুর রহমান (বাপ্পী), মো. হাসান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, জুন ১৫, ২০২২
এআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa