ঢাকা, শনিবার, ৪ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

ফুটবল

সাবিনাদের পুরস্কৃত করার আশ্বাস

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২২ ঘণ্টা, জুন ২৭, ২০২২
সাবিনাদের পুরস্কৃত করার আশ্বাস

মালয়েশিয়ার বিপক্ষে দুটি ফিফা ফ্রেন্ডলি ম্যাচে প্রত্যাশার চাইতেও অনেক ভালো ফুটবল উপহার দিয়েছেন বাংলাদেশের নারী ফুটবল দল। প্রথম ম্যাচে ৬-০ গোলের জয়।

দ্বিতীয় ম্যাচের স্কোর গোলশূন্য ড্র হলেও, ৬১ ধাপ এগিয়ে থাকা মালয়েশিয়ার বিপক্ষে উপভোগ্য ফুটবল উপহার দিয়েছেন সাবিনা-আখি খাতুনরা। দেশের মাটিতে প্রথম আর্ন্তজাতিক সিরিজ জয়ে নারী ফুটবল দলকে উপহারের আশ্বাস দিয়েছেন বাংলাদেশ নারী ফুটবল কমিটির চেয়ারম্যান এবং ফিফা কাউন্সিল মেম্বার মাহফুজা আক্তার কিরণ।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে মেয়েদের এই ঐতিহাসিক জয়ের পর কোনও বাড়তি পুরস্কার দেয়া হবে কিনা এমন প্রশ্নের জবাবে কিরণ বলেন, ‘সত্যি বলতে এই বিষয়ে খেলা চলাকালীণ সময়ে আমরা আলোচনা করছিলাম। আমি মাননীয় ক্রীড়া প্রতিমন্ত্রীর সঙ্গেও এই বিষয়ে কথা বলেছি। এছাড়া বাফুফের সভাপতি কাজি সালাউদ্দিনের সঙ্গেও আমরা এই বিষয়ে আলোচনা করবো। আমাদের অবশ্যই ইচ্ছা আছে মেয়েদের পুরস্কৃতত করার। ’

একই কথা জানিয়েছেন মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলি এমপি। তিনি বলেন, আপনারা জানেন প্রধানমন্ত্রী কিছু দিন আগেই মেয়েদের ফুটবল দলকে সংর্বধনা দিয়েছেন। গনভবনে এখন সকলের যাতায়াতই করোনার কারণে সিমীত করা। তবে খেলাধুলার প্রতি তার ভালোবাসা থেকেই মেয়েদের সংর্বধনা দিয়েছেন প্রধান মন্ত্রী। আমরা আলোচনা করবো। আশা করবো নারীদলকে পুরস্কৃত করা হবে। ’

বাংলাদেশ সময়: ২৪২২ ঘণ্টা, জুন ২৭, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa