ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

বার্সায় নয়, জুভেন্টাসে যাচ্ছেন দি মারিয়া!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, জুন ২৭, ২০২২
বার্সায় নয়, জুভেন্টাসে যাচ্ছেন দি মারিয়া!

পিএসজির সঙ্গে সম্পর্ক ছিন্ন করার পর থেকে ক্লাবহীন অবস্থায় আছেন আনহেল দি মারিয়া। তবে গ্রীষ্মের দলবদলের বাজারেই নতুন ঠিকানা খুঁজে পাচ্ছেন তিনি।

শুরুতে সম্ভাব্য ঠিকানা হিসেবে বার্সেলোনার নাম শোনা গেলেও ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসেই যাচ্ছেন এই আর্জেন্টাইন উইঙ্গার।

ইতালিয়ান ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো এক টুইটে এমনটাই জানিয়েছেন। তবে ফুটবলভিত্তিক সংবাদমাধ্যম 'গোল ডট কম'-এর দাবি, তুরিনের বুড়িদের সঙ্গে এরইমধ্যে চুক্তি স্বাক্ষরে সম্মতি জানিয়েছেন দি মারিয়া। আর সেই চুক্তির মেয়াদ হতে যাচ্ছে এক বছরের।

এই গ্রীষ্মেই ফ্রি ট্রান্সফারে পিএসজি ছাড়েন দি মারিয়া। এরপর তাকে পেয়ে আগ্রহ দেখিয়েছিল বেশ কয়েকটি ক্লাব। তবে তিনি নিজেই নাকি বার্সেলোনায় যেতে চেয়েছিলেন। ৩৪ বছর বয়সী তারকাকে ফ্রিতেই পাওয়ার সুযোগ ছিল কাতালান জায়ান্টদের সামনে। কিন্তু উসমানে দেম্বেলেকে বিক্রি করতে না পারায় সেই পথে হাঁটতে চাইছে না তারা। ফরাসি ফরোয়ার্ডের চুক্তির মেয়াদও আগামী ৩০ জুন শেষ হতে যাচ্ছে। তার সঙ্গে নতুন চুক্তিও করতে পারছে না বার্সা।

আগামী ১ জুলাই থেকে ফ্রি এজেন্ট হতে যাচ্ছেন দি মারিয়া। ফলে বার্সার অপেক্ষায় না থেকে জুভেন্টাসের সঙ্গেই আলোচনা শুরু করেন তিনি। দুই পক্ষ প্রাথমিকভাবে চুক্তি স্বাক্ষরে রাজিও হয়েছে বলে শোনা যাচ্ছে। কিন্তু দি মারিয়া ১ বছরের বেশি ইতালিতে কাটাতে রাজি নন। কারণ পরের বছর নিজ দেশে আর্জেন্টিনায় ফিরতে চান তিনি। আর্জেন্টিনার শীর্ষ লিগের ক্লাব রোসারিও সেন্ট্রালে খেলার ইচ্ছে তার দীর্ঘদিনের। অবসরের আগে এই ক্লাবের হয়েই বাকি সময় খেলতে চান তিনি। জুভেন্টাসও নাকি তার প্রস্তাবে রাজি হয়েছে। তার জন্য বছরপ্রতি ৭ মিলিয়ন ইউরো বেতন নির্ধারণ করতে যাচ্ছে জুভরা।  

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, জুন ২৭, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।