ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

ফুটবল

নেইমারকে চেলসিতেই চান সিলভা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, জুন ২৯, ২০২২
নেইমারকে চেলসিতেই চান সিলভা

বার্সেলোনা থেকে রেকর্ড পরিমাণ ট্রান্সফার ফি’তে পিএসজিতে যোগ দিয়েছিলেন নেইমার জুনিয়র। কিন্তু নামের পাশে যোগ করতে পারেননি উল্লেখযোগ্য কিছুই।

তাই ফরাসি ক্লাবটিও বিক্রি করে দিতে চাচ্ছে নিজের দলের সেরা ফুটবলারকে।  

কয়েকদিন ধরেই গুঞ্জন চলছে পিএসজি ছাড়তে পারেন নেইমার। ব্রাজিলিয়ান এই সুপারস্টারের পরবর্তী গন্তব্য হিসেবে সংবাদমাধ্যমগুলো চেলসিকেই ধরে রেখেছে। এবার সেই সম্ভাবনা আরও বাড়িয়ে দিলেন নেইমারের জাতীয় দলের সতীর্থ থিয়াগো সিলভা। চেলসি এই ডিফেন্ডার মনে করেন ব্লুজ শিবিরে এসে ভালো করতে পারবেন পিএসজি ফরোয়ার্ড।

গ্লোবোর সঙ্গে এক সাক্ষাৎকারে সিলভা বলেন, ‘তার (নেইমার) চেলসিতে আসা উচিত। সে যদি পিএসজি ছাড়ে, তাহলে তার অবশ্যই এখানে (চেলসিতে) আসা ঠিক হবে। যদি তা হয়, তাহলে সম্ভাব্য সবচেয়ে ভালো কিছুর প্রত্যাশা করা যেতে পারে। ’

সিলভা চান নেইমারের চেলসি আসার গুঞ্জন শুধু সংবাদেই সীমাবদ্ধ যেন না থাকে, তা যেন বাস্তব হয়, ‘নেইমারের সামর্থ্য নিয়ে আমাদের কথা বলার দরকার নেই। তাছাড়া, সে আমার খুব ভালো বন্ধু। আশা করি, এটি শুধু খবরে সীমাবদ্ধ না থেকে বাস্তবেও রুপ নেবে, তবে আমি এই বিষয়ে কিছুই জানি না। ’

২০১৭ সালে রেকর্ড ২২ কোটি ইউরোতে কাতালানদের বিদায় বলে পিএসজিতে পাড়ি দেন নেইমার। ক্লাবটির হয়ে এখন পর্যন্ত খেলেছেন ১৪৪টি ম্যাচ। গোল করেছেন ১০০টি এবং সতীর্থদের দিয়ে করিয়েছেন ৬০টি। গত মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ২৮ ম্যাচে ১৩ গোলের পাশাপাশি নেইমার করেছেন ৮টি অ্যাসিস্টও।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, জুন ২৯, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa