ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

ফুটবল

আর্সেনালে গ্যাব্রিয়েল জেসুস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
আর্সেনালে গ্যাব্রিয়েল জেসুস

কোচ মিকেল আর্টেটার সঙ্গে ঝামেলা বাঁধিয়ে পিয়েরে-এমেরিক অউবামেয়াং আগেই পাড়ি জমিয়েছেন বার্সেলোনায়। ওদিকে আলেকসান্দ্র লাকাজেতের সঙ্গেও চুক্তি শেষ, ফরাসি এই স্ট্রাইকার ফিরে গেছেন নিজের সাবেক ক্লাব লিওতে।

আর্সেনাল যে নতুন স্ট্রাইকার কিনবে, সেটা একরকম নিশ্চিতই ছিল। আজ নিজেদর ওয়েব সাইটে গ্যাব্রিয়েল জেসুসকে দলে নেয়ার কথা জানিয়েছে দলটি।

লাকাজেত-অবামেয়াংয়ের ফেলে যাওয়া জায়গায় খেলানোর জন্য মিকেল আর্টেটার প্রথম থেকেই জেসুসকে পছন্দ করে রেখেছিলেন। ম্যানচেস্টার সিটিতে পেপ গার্দিওলার সহকারী হিসেবে কাজ করা এই কোচ সিটির ব্রাজিলিয়ান স্ট্রাইকার গাব্রিয়েল জেসুস কি করতে পারেন–না পারেন, সে ব্যাপারে আগে থেকেই জানতেন।

জেসুসকে দলে নিয়ে উচ্ছ্বসিত আর্সেনালের কোচ মিকেল আর্টেটা। তিনি বলেন, ‘জেসুসকে দলে নিতে পেরে আমরা উচ্ছ্বসিত। ক্লাব দারুন একটি সাইনিং করালো। আমি জানি জেসুস দারুন একজন ফুটবলার। ক্লাবের হয়ে জেসুস দারুন কিছু করবেন এমনটাই আমাদের প্রত্যাশা। ’

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa